বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ || ৩ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১২:২১, ২০ ফেব্রুয়ারি ২০২৪

অ্যাথলেটিক বিলবাওয়ের কাছে হেরে আরও পিছিয়ে আলোচিত জিরোনা

অ্যাথলেটিক বিলবাওয়ের কাছে হেরে আরও পিছিয়ে আলোচিত জিরোনা
সংগৃহীত

স্প্যানিশ লা লিগায় এবারের শিরোপা লড়াইটা ধীরে ধীরে একপেশ হতে শুরু করেছে। এতদিন রিয়াল মাদ্রিদের সঙ্গে সমানতালে লড়াই করে আসছিলো এবারের লা লিগায় চমক তৈরি করা দল জিরোনা। কিন্তু আগের সপ্তাহে রিয়ালের কাছে হেরেই সর্বনাশটা যা হওয়ার হয়েছে তাদের। মাদ্রিদের জায়ান্টদের চেয়ে ৩ পয়েন্ট পিছিয়ে যায় তারা।

সে কারণেই হয়তো হতাশা ভর করে গেছে জিরোনার ওপর। যে কারণে টানা দ্বিতীয় ম্যাচ হারলো তারা। এবার অ্যাথলেটি বিলবাওয়ের কাছে ৩-২ গোলে পরাজিত হলো তারা।

অ্যাথলেটিক ক্লাবের মাঠে খেলতে গিয়েই হোঁচট খেলো জিরোনা। ম্যাচের দ্বিতীয় মিনিটেই অ্যালেক্স বেরেঙ্গুয়ের গোল করে এগিয়ে দেন অ্যাথলেটিক ক্লাবকে। ৪৯ মিনিটে জিরোনার ভিক্টর সিগানকভ গোল করে সমতায় ফেরে; কিন্তু ৫৬ মিনিটে বেরেঙ্গুয়ের দ্বিতীয় গোলে আবার পিছিয়ে পড়ে তারা।

চার মিনিট পরই আবারও গোল হজম করে জিরোনা। ইনাকি উইলিয়ামস ৬০ মিনিটে দলের তৃতীয় গোল করে বিলবাওয়ের জয় নিশ্চিত করেন। ৭৫ মিনিটে এরিক গার্সিয়া একটি গোল পরিশোধ করলেও পরাজয় ঠেকাতে সেটা যথেষ্ট ছিল না।

এই পরাজয়ে ২৫ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রইলো জিরোনা। সমান ম্যাচে ৬ পয়েন্ট এগিয়ে তথা ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ। বার্সেলোনার পয়েন্ট ৫৪।

সূত্র: জাগো নিউজ

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...