শনিবার   ০২ মার্চ ২০২৪ || ১৮ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১৩:২০, ২৯ নভেম্বর ২০২৩

আঘাত পেয়ে স্ট্রেচারে মাঠ ছাড়লেন জাকির

আঘাত পেয়ে স্ট্রেচারে মাঠ ছাড়লেন জাকির
সংগৃহীত

সিলেট টেস্টের দ্বিতীয় দিনে বাংলাদেশকে ৩১০ অল আউট করার পর মাঠে নামে সফরকারী নিউজিল্যান্ড। সিলেট টেস্টের দ্বিতীয় দিনে বাংলাদেশকে ৩১০ অল আউট করার পর মাঠে নামে সফরকারী নিউজিল্যান্ড।

প্রথম সেশনে কিউই শিবিরের ২ উইকেট তুলে নিয়েছে টাইগাররা। টম লাথামকে তাইজুল এবং ডেভিন কনওয়েকে আউট করে স্পিনার মেহেদী হাসান মিরাজ। তাতে প্রথম সেশনের শেষের পথে ছিল নিউজিল্যান্ড দল। এরই মধ্যেডান পায়ে আঘাত পেয়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়েন জাকির হোসেন। 

দলীয় ২১.৩ ওভারে বোলিং করছিলেন নাঈম হাসান। হেনরি নিকোলসের বিপক্ষে স্লিপে একজন, সিলি পয়েন্টে একজন নিয়ে বোলিং করছিলেন নাঈম হাসান। ডানহাতি এই অফ স্পিনারে অফ স্টাম্পের বাইরের শর্ট ডেলিভারিতে সজোরে ব্যাট চালিয়েছিলেন নিকোলস। 

লাফ দিলেও শেষ পর্যায়ে বল আঘাত করে জাকিরের ডান পায়ে। ততক্ষণাৎই মাটিতে লুটিয়ে পড়েন তিনি। ফিজিও আসার পর মাঠে আনা হয় স্ট্রেচারও। পরবর্তীতে স্ট্রেচারে করে মাঠ ছাড়েন জাকির। যদিও খালি চোখে দেখে মনে হয়েছে তিনি ঠিক আছেন।

তবে চোটের সবশেষ খবর এখনো জানা যায়নি। ধারণা করা হচ্ছে খুব বড় কিছু হয়নি। শর্টে ফিল্ডিংয়ের সময় হেনরি নিকোলসের শট ঠেকাতে গিয়ে মূলত পায়ে আঘাত পান জাকির।

 

সূত্র: ডেইলি-বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়