মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ || ২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১৩:২০, ২৬ নভেম্বর ২০২৩

আপডেট: ১৩:২১, ২৬ নভেম্বর ২০২৩

রিজওয়ানকে ব্যাট দিয়ে মারতে গেলেন বাবর, ভিডিও ভাইরাল

রিজওয়ানকে ব্যাট দিয়ে মারতে গেলেন বাবর, ভিডিও ভাইরাল
সংগৃহীত

বিশ্বকাপ ব্যর্থতার পর পাকিস্তানের তিন ফরম্যাটেরই অধিনায়কত্ব ছাড়েন বাবর আজম। এখন স্রেফ ক্রিকেটার হিসেবে অস্ট্রেলিয়া সফরের জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। আর সেখানেই ব্যাট হাতে মোহাম্মদ রিজওয়ানকে তাড়া করলেন পাকিস্তানের সাবেক এ অধিনায়ক। 

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে দেখা যায়, রিজওয়ানকে ব্যাট দিয়ে মারতে যাচ্ছেন বাবর। তবে এটি কোনো সিরিয়াস ইস্যু ছিল না। একান্তই মজার ছলে কাজটি করেছেন বাবর। সাবেক অধিনায়কের ব্যাট দেখে হাসতে হাসতে দৌড় দিয়েছিলেন রিজওয়ান।

ভাইরাল হওয়া ঐ ভিডিওতে দেখা যায়, ব্যাট করছিলেন বাবর। এ সময় একটি বল ডেলিভারির পর বাবর পিচ থেকে বেরিয়ে যান। উইকেটরক্ষক রিজওয়ান বলটি গ্লাভসে নিয়ে আবার স্টাম্প লক্ষ্য করে থ্রো করেন। বলটি এসে স্টাম্পে আঘাত করলে তিনি আম্পায়ারের কাছে রানআউটের আবেদন জানান। এ সময় মজার দৃশ্যটি সামনে আসে। রিজওয়ানকে মারতে যান বাবর। হাসতে হাসতে উল্টো দিকে দৌড়ে সরে যান রিজওয়ান।

এর আগে বিশ্বকাপে প্রত্যাশিত সাফল্য অর্জন করতে না পারায় বাবর আজমের অধিনায়কত্ব নিয়ে সমালোচনার ঝড় উঠে। এরপর বাবর তিন ফরম্যাটের নেতৃত্ব থেকে সরে দাঁড়ান। বাবরের পদত্যাগের শান মাসুদকে টেস্ট ও শাহিন শাহ আফ্রিদিকে টি-২০ অধিনায়ক ঘোষণা করে পাকিস্তান ক্রিকেট বোর্ড। তবে এখনো ওয়ানডে অধিনায়কের নাম ঘোষণা করা হয়নি।

 

সূত্র: ডেইলি-বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...