মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ || ২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:২৩, ২৬ মে ২০২৩

বলিউডের যে অভিনেত্রীর সঙ্গে নাচতে চান গেইল

বলিউডের যে অভিনেত্রীর সঙ্গে নাচতে চান গেইল

বিশ্বের ভয়ংকর ব্যাটসম্যানদের একজন ক্রিস গেইল ক্রিকেটপ্রেমী সবার কাছে অতি পরিচিত এক নাম। এক সময়ে ব্যাট হাতে ঝড় তুলে মাঠের ক্রিকেটে আলোচনায় থাকতেন তিনি। এবার ভারতের বলিউড অভিনেত্রীর সঙ্গে নাচার আগ্রহ প্রকাশ করেছেন ওয়েস্ট ইন্ডিজের এই সাবেক তারকা ব্যাটার।

ক্রিকেট মাঠের এক সময়ে আইপিএল, বিপিএলের মতো বিশ্বের সব ফ্রাঞ্চাইজি লিগ মাতিয়েছেন গেইল। ক্যারিবীয় এই তারকা ক্রিকেটার এখন ব্যাটপ্যাড তুলে রেখে দিয়েছেন। বর্তমানে ‘ওহ ফাতিমা’ গানের প্রচারে ব্যস্ত সময় পার করছেন তিনি। গানটি ভারতীয় ও জ্যামাইকান সংগীতের মিশ্রণ। এই গান নিয়ে কথা বলতে গিয়ে দীপিকার প্রতি নিজের ভালো লাগার কথা জানান গেইল।

দীপিকার প্রশংসা করে গেইল বলেন, ‘আমি দীপিকার সঙ্গে দেখা করেছি। চমৎকার একজন মানুষ তিনি। আমি একটি গানে তার সঙ্গে নাচতে চাই।’ ক্রিকেট পরবর্তী জীবনে গানের জগতে পা রাখার কারণও জানান গেইল। করোনাকালীন সময়েই গানের প্রতি তার ভালোবাসা তৈরি হয়ে বলে জানান এই তারকা।

গেইল বলেন, ‘করোনাকালীন সময়ে যখন আমরা সবাই ঘরবন্দি ছিলাম। ওই সময়ে আমার এক বন্ধু বলে চলো একসঙ্গে গান করি। গানটি করে আমি মুগ্ধ হয়েছি। জ্যামাইকার মানুষরাও এটি পছন্দ করেছেন। তারপর আমরা আরেকটি গান রেকর্ড করি। এমনকি বাড়িতে নিজের একটি স্টুডিও গড়ে তুলেছি, যাতে সংগীতপ্রেমীদের কাজে আসে। ক্রিকেট ক্যারিয়ারে কখনো ভাবিনি আমি কখনো গান গাইব।’

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...