• শুক্রবার   ০৩ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৯ ১৪২৮

  • || ২৬ রবিউস সানি ১৪৪৩

আইটি ফ্রীলান্সিং কোর্সে নুগরটেক আইটি দিচ্ছে ১০০% স্কলারশিপ

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ৬ নভেম্বর ২০২১  

নুগরটেক আইটি ২০১৭ সালে দেশ সেরা ক্রিয়েটিভ আইটি ইন্সটিউট -এর ১০ জন মেধাবি স্টুডেন্ট মিলে শুরু করে নুগরটেক আইটি গত প্রায় ৪ বছরের বেশি সময়ে ধরে ইউরোপ, আমেরিকা, থাইলান্ড দুবাই, বাংলাদেশ -এর বিভিন্ন দেশের ক্লাইন্ট দের সাথে নিয়মিত কাজ করে আসছে । 
 
করোনা ভাইরাস মহামারি সময়ে মানুষের স্কিল্ল ডেভেলপমেন্ট হেল্প করার উদ্দেশ্য নিয়ে শুরু করে প্রফেশনাল আইটি ট্রেনিং কোর্স বাংলাদেশের সবচেয়ে মিনিমাম কোর্স ফি ও  লাইফ টাইম ২৪/৭ অনলাইন সাপোর্ট সেন্টার , কোর্স শেষে ইন্টার্নশিপ ও জব প্লেসমেন্ট সুবিধা রেখেছেন প্রতিটি কোর্সে । গত ৭ মাসে নুগরটেক আইটি সফল ভাবে ২ টি ব্যাচ সম্পন্ন করে সেখানে থেকে অনেক স্টুডেন্ট সফল ভাবে দক্ষতার সাথে ফ্রীলান্সিং মার্কেটপ্লেস গুলি তে কাজ করছেন । 
 
তার ই ধারাবাহিকতায় করোনা মাহামারি পরবর্তী  বিশ্ব হবে অনেক বেশি আইটি নির্ভর তাই আমাদের দেশ কে এগিয়ে নিতে  প্রয়োজন অনেক বেশি আইটি নির্ভর জনবল। আইটি তে দক্ষ কারিগর তৈরির লক্ষে   প্রফেশনাল ওয়ার্ডপ্রেস থিম কাস্টমাইজেশন কোর্সে নুগরটেক আইটি ৫০০ জন কে দিচ্ছে ১০০% স্কলারশিপ । 
 
ওয়ার্ডপ্রেস বিশের সবচেয়ে বেশি জন প্রিয় একটি কনটেন্ট ম্যানেজমেন্ট সিস্টেম (CMS) পৃথিবীতে যত ওয়েব সাইট তৈরি হয় তার ৪১% শতাংশ তৈরি হয় ওয়ার্ডপ্রেস করে ।  তার মানে যদি প্রতি দিন ১০০ টি ওয়েব সাইট তৈরি হয় তার মধ্যে ৪১ টি তে ব্যাবহার করা হয় ওয়ার্ডপ্রেস ব্যাবহার করে। এর পরিসংখ্যান আমরা যদি USA ভিত্তিক দেখি তাহলে ১০০ টির মধ্যে ৮০-৮৫ টি তে ব্যাবহার  থাকে ওয়ার্ডপ্রেস। সুতারাং আমরা বুজতে পারতেছি কি পরিমান ওয়ার্ডপ্রেস এর জন প্রিয়তা রয়েছে বিশ্বব্যাপী । 
 
১০০% স্কলারশিপ কোর্স টি তে আপনি সিখতে পারবেন বেসিক থেকে এডভান্স ওয়ার্ডপ্রেস থিম ও প্লাগিন কাস্টমাইজেশন । সাথে আর জানতে পারবেন  কি ভাবে  ইন্টারন্যাশনাল মার্কেটপ্লেস থেকে দ্রুত ক্লাইন্ট পাবেন ।  তার সফল ফ্রীলান্সিং গাইড লাইন , কোর্স শেষে ইন্টার্নশিপ ও জব প্লেসমেন্ট এর সুযোগ তো রয়েছে-ই। 
 
আপনার যদি বেসিক কম্পিউটার ও ইন্টারনেট  নলেজ  থাকে  তাহলে এই সুযোগ টি আপনার জন্য হতে পারে সময়ের সেরা সিধান্ত । 
১০০% স্কলারশিপ এর জন্য আবেদন করুন ফর্ম লিঙ্কঃ https://forms.gle/mvLYsUwdvrrBcixB8 
 
স্কলারশিপ সম্পর্কে দ্রুত সময়ে বিস্তারিত  জানতে ম্যাসেজ করুন ফেসবুক পেইজ https://www.facebook.com/nugortechit/ ফোন করতে পারেন ২৪/৭ হটলাইন 01303-523442 
দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা