শনিবার   ১৫ জুন ২০২৪ || ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রকাশিত: ১০:৫৮, ৯ নভেম্বর ২০২৩

আপডেট: ১৬:১২, ১২ নভেম্বর ২০২৩

অবরোধের প্রতিবাদে রাজপথে সতর্ক পাহারায় আওয়ামী লীগ

অবরোধের প্রতিবাদে রাজপথে সতর্ক পাহারায় আওয়ামী লীগ

বিএনপি-জামায়াতের ডাকা তৃতীয় দফা অবরোধের প্রতিবাদে আজও রাজপথে সতর্ক পাহারায় রয়েছে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার সকাল থেকে গুলিস্তানে আওয়ামী লী‌গের দলীয় কার্যালয় ও রাজধানীর গুরুত্বপূর্ণ পয়েন্ট অবস্থান নেয় নেতাকর্মীরা। পরে তারা অবৈধ হরতাল-অব‌রো‌ধের না‌মে আগুন-সন্ত্রাসের প্রতিবাদে রাজধানী‌তে বি‌ক্ষোভ মি‌ছিল ক‌রে‌।

ডেইলি বাংলা‌দেশ‌কে আওয়ামী লী‌গের সভাপ‌তিমণ্ডলির সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম ব‌লেন, বিএনপি- জামায়াত আসন্ন নির্বাচন‌কে ভণ্ডুল কর‌তে জনমনে ভীতিকর পরিস্থিতি ও নৈরাজ্য সৃষ্টির চেষ্টায় ভাঙচুর ও অগ্নিসন্ত্রাস কর‌ছে। সন্ত্রাসী এই সংগঠন ১৩ ও ১৪ সা‌লেও সারা‌দে‌শে একই অবস্থা সৃ‌ষ্টি ক‌রে‌ছিল। তারই ধারাবা‌হিকত‌ায় এবারো তারা সারা‌দে‌শে হরতাল-অব‌রো‌ধের না‌মে আগুন সন্ত্রাস কর‌ছে। তার বিপরীতে সাধারণ মানু‌ষের জানমাল রক্ষায় আওয়ামী লীগসহ মহানগ‌রের সব থানা ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি, সাধারণ সম্পাদক এবং দলীয় কাউন্সিলরা সতর্ক পাহারায় আছেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফি, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরসহ নগরের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা সকাল থেকে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান করছেন।

এদিকে বিরোধী দলের ডাকা অবরোধ কর্মসূচিতে জনজীবন স্বাভাবিক রাখার চেষ্টা অব্যাহত রেখেছে সরকার। রাজধানীসহ সারাদেশে অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে। দূরপাল্লার গাড়িতে দেওয়া হচ্ছে বাড়তি নিরাপত্তা।

সূত্র: ডেইলি-বাংলাদেশ।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

সর্বশেষ