রোববার   ২৫ ফেব্রুয়ারি ২০২৪ || ১২ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১২:৫৪, ১৪ নভেম্বর ২০২৩

গাইবান্ধা জেলা পুলিশের মাস্টার প্যারেড ও কল্যাণ সভা অনুষ্ঠিত

গাইবান্ধা জেলা পুলিশের মাস্টার প্যারেড ও কল্যাণ সভা অনুষ্ঠিত

গাইবান্ধা পুলিশ লাইন্স মাঠে মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। উক্ত মাস্টার প্যারেডের সালাম গ্রহণ এবং প্যারেড পরিদর্শন করেন গাইবান্ধা জেলা পুলিশ পরিবারের সম্মানিত অভিভাবক পুলিশ সুপার জনাব মোঃ কামাল হোসেন মহোদয়। প্যারেডে অধিনায়কের দায়িত্ব পালন করেন জনাব জনাব উদয় কুমার সাহা, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল)।

প্যারেড পরিদর্শন শেষে পুলিশ সুপার মহোদয় মাস্টার প্যারেডে অংশগ্রহণকারী পুলিশ সদস্যদের উদ্দেশ্য করে বলেন আপনাদের পেশাদারিত্বের সাথে আইন-শৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালন করতে হবে, সরকারী সম্পত্তির সঠিক রক্ষনাবেক্ষণ করতে হবে সেই সাথে নিজের ও পরিবারের প্রতি দায়িত্বশীল হতে হবে।

পুলিশ লাইন্স ড্রিলসেডে গাইবান্ধা জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ কামাল হোসেন মহোদয়ের সভাপতিত্বে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত সকলের নিকট হতে কল্যাণমূলক প্রস্তাব আহবান করা হয়। কারো কোন প্রাতিষ্ঠানিক সমস্যা আছে কিনা এসব বিষয়ে আলোচনা করা হয়। পুলিশ সুপার মহোদয় সকলের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

সভায় পুলিশ সুপার মহোদয় দুই জনকে শুদ্ধাচার পুরস্কার প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন জনাব মোঃ ইবনে মিজান, পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত (প্রশাসন ও অর্থ), জনাব মোঃ ইব্রাহিম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), জনাব আবদুল্লাহ আল-মামুন,অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল), জনাব ধ্রুব জ্যোতির্ময় গোপ বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল), ডিআইও-১, কোর্ট পুলিশ পরিদর্শক, ওসি ডিবি, অফিসার ইনচার্জ (সকল থানা), টিআই প্রশাসন ,টিআই মটরযান শাখা ও আর আই (পুলিশ লাইন্স), গাইবান্ধাসহ অন্যান্য অফিসার্সবৃন্দ।

সর্বশেষ

জনপ্রিয়