শনিবার   ২৭ জুলাই ২০২৪ || ১১ শ্রাবণ ১৪৩১

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত : ১৩:৩৭, ৮ জুন ২০২৪

গাইবান্ধায় ফেন্সডিলসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার

গাইবান্ধায় ফেন্সডিলসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার
সংগৃহীত

গাইবান্ধায় র‍্যাব-১৩ অভিযানে ২৯৯ বোতল ফেনসিডিলসহ লালমনিরহাটের ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় পাচারে ব্যবহত একটি সিএনজি অটোরিকশা জব্দ করা হয়েছে।

র‍্যাব-১৩ এর স্কোয়াড্রন লিডার উপ-পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহম্মেদ জানা, শনিবার (৮ জুন) সকালে নিয়মিত টহল অভিযান চালানোর সময় সাদুল্লাপুর উপজেলার কাদেরের মোড়, আল আরাফা ইসলামী ব্যাংকের সামনে একটি সিএনজি অটোরিকশা সন্দেহজনক মনে হলে তল্লাশি চালানো হয়। তল্লাশিতে সিএনজিতে থাকা ২৯৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। ফেনসিডিল পাচারকালে মাদক কারবারি গোলাম রব্বানী ও খোরশেদ আলমকে গ্রেপ্তার করা হয়। এবং তাদের ব্যবহত সিএনজি অটোরিকশাটি জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত গোলাম রব্বানী লালমনিরহাট জেলার সদর উপজেলার আফজাল নগরের অবর উদ্দিনের ছেলে এবং খোরশেদ আলম একই এলাকার পূর্ব দালাল পাড়ার সহিদার রহমানের ছেলে।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। উক্ত ঘটনার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। ধৃত আসামীদ্বয়কে জেলার সাদুল্লাপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ