সোমবার   ২০ মে ২০২৪ || ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ১২:০৪, ১০ এপ্রিল ২০২৪

গাইবান্ধার মানবিক পুলিশ সুপার কামাল হোসেন পিপিএম’র ঈদ উপহার বিতরন

গাইবান্ধার মানবিক পুলিশ সুপার কামাল হোসেন পিপিএম’র ঈদ উপহার বিতরন
সংগৃহীত

গাইবান্ধার মানবিক পুলিশ সুপার মোহাম্মদ কামাল হোসেন পিপিএম সুবিধাবঞ্চিত ও অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন। ৮ এপ্রিল, সোমবার স্থানীয় পুলিশ লাইন্স স্কুল মাঠে গরীব, দুস্থ, সুবিধাবঞ্চিত ও অসহায় মানুষের হাতে ঈদ উপহার সামগ্রী তুলে দেন। ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিলো নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন ধরনের সামগ্রী।

পুলিশ সুপার বলেন, আমাদের সামান্য সামর্থ দিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। ভবিষ্যতেও জেলা পুলিশ গাইবান্ধার এসব মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মোঃ ইবনে মিজান, অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) মোঃ আবদুল্লাহ আল-মামুন, অফিসার ইনচার্জ, গাইবান্ধা সদর থানা মাসুদ রানা, টিআই মটরযান শাখা হেলালউদ্দিন, আরআইসহ অন্যান্য পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

সুুবিধাবঞ্চিতরা ঈদ উপহার পেয়ে পুলিশ সুপার'র প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমাদের পুলিশ সুপার স্যার খুব ভাল মনের মানুষ। তিনি তার সাধ্য অনুযায়ী সব সময় মানুষকে সাহায্য সহযোগিতা করে থাকেন। আমরা এসপি স্যারের মঙ্গল ও দীর্ঘায়ু কামনা করি। স্যার আমাদের শীতের সময় কম্বল দিয়েছেন। আজ আবার ঈদ উপহার দিয়েছেন। সত্যিই আমরা অনেক আনন্দিত। কারণ এভাবে কেউ কখনো আমাদের মূল্যায়ন করেন না। আমরা এই স্যারের জন্য দোয়া করি যাতে আল্লাহ তার মঙ্গল করেন।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ