বৃহস্পতিবার   ২৩ মে ২০২৪ || ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ১১:২০, ৯ এপ্রিল ২০২৪

সুন্দরগঞ্জের দহবন্দ ইউনিয়নে ভিজিএফ’র চাল বিতরণ

সুন্দরগঞ্জের দহবন্দ ইউনিয়নে ভিজিএফ’র চাল বিতরণ
সংগৃহীত

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ‍‍`র ১০ কেজি করে চাল পেল ৩ হাজার ৬০০ জন অসহায় ও হতদরিদ্র পরিবার।

রোববার উপজেলার দহবন্দ ইউনিয়ন পরিষদ ভবনে ভিজিএফ চাল বিতরণ করেন দহবন্দ ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল আলম সরকার রেজা। এ সময় উপস্থিত ছিলেন, দহবন্দ ইউনিয়নের কৃষি উপ-সহকারি ছামিউল ইসলাম, সচিব সুজন সরকার, দহবন্দ ইউপি সদস্য আতোয়ার রহমান, আনারুল ইসলাম, মাসুদ রানা, মশিউর রহমান, ফাসিউল ইসলাম প্রমূখ।    

দহবন্দ ইউনিয়নের ০৯ ওয়ার্ডের বাসিন্দা আমেনা বেওয়া (৫৫) বলেন, বাবা কয়েক বছর আগে মোর সোয়ামি মারা গেছে অনেক অভাব আর টানা পোড়ার মধ্যে দিয়ে কোনো মতো জীবণ পাড় করতিছোম, যাই হোক রে বাবা ঈদের সময় ১০ কেজি চাউল পালুম, তাও ঈদের দিন ভাত আন্দিয়া খাবার পামো তো। দোয়া করি চেয়ারম্যানোক তাই মোক ছিলিপ খেন দিছে। আল্লাহ তার ভালো করুক। 

ইউপি চেয়ারম্যান রেজাউল আলম সরকার রেজা জানান, ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের ৩ হাজার ৬০০ জন উপকার ভোগীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ১০ কেজি করে চাল বিতরণ করা হচ্ছে।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ