শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ || ২৯ চৈত্র ১৪৩০

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ০৫:২৫, ৩০ মার্চ ২০২৪

সাদুল্লাপুরে কোরআন তেলাওয়াত ও আযান প্রতিযোগী ৯ শিশু পেল পুরস্কার

সাদুল্লাপুরে কোরআন তেলাওয়াত ও আযান প্রতিযোগী ৯ শিশু পেল পুরস্কার
সংগৃহীত

সাদুল্লাপুর উপজেলার নাগবাড়ী বাজার মদিনাতুল হুদা এতিম খানা ও হাফেজিয়া মাদরাসায় কোরআন তেলাওয়াত-গজল-আযান প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। তিন ক্যাটাগরির এই প্রতিযোগিতায় প্রথম থেকে তৃতীয় উত্তীর্ণ ৯ শিশুকে পুরস্কার দেওয়া হয়।

গতকাল দিনব্যাপী এই অনুষ্ঠানের আয়োজন করে বন্ধন ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জামালপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান জাহিদ হাসান শুভ কাওছার মন্ডল। এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাদুল্লাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহ মোঃ ফজলুল হক রানা, বিশেষ অতিথি উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন সরকার জুয়েল।

বন্ধন ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সভাপতি রেজানুর রহমান ও সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত শান্তর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানটি পরিচালনা করেন মাওলানা মোঃ জাবের হোসাইন ও মাওলানা মোঃ সামছুজ্জামান একরাম। এসময় আরো উপস্থিত ছিলেন- ফাউন্ডেশনটির সহ-সভাপতি- রমজান আকন্দ, কার্যকারী সদস্য আতাউর রহমান, রাকিব রহমান প্রমুখ।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...