শনিবার   ২৭ জুলাই ২০২৪ || ১১ শ্রাবণ ১৪৩১

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত : ০৭:১২, ২৮ মার্চ ২০২৪

আপডেট: ১১:৫৪, ২৮ মার্চ ২০২৪

গোবিন্দগঞ্জে মাছ আড়ৎদার ও ব্যবসায়ীদের সাথে এমপি’র মতবিনিময়

গোবিন্দগঞ্জে মাছ আড়ৎদার ও ব্যবসায়ীদের সাথে এমপি’র মতবিনিময়
সংগৃহীত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পৌর মাছ আড়ৎদার ও ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করেছেন ৩২, গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের সাংসদ ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপি।

মঙ্গলবার (২৭ মার্চ, ২০২৪) সন্ধ্যায় পৌর মাছ আড়ত চত্বরে মতবিনিময় সভার আয়োজন করে মৎস্য আড়ত সমিতির সদস্যরা। মতবিনিময়ে পৌর হাট-বাজারের বিভিন্ন পট্টি ও সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে এমপি সকলের বক্তব্য শোনেন এবং তাদের অভিযোগ-অণুযোগগুলো আমলে নিয়ে বলেন, দ্রব্যমূল্য নিয়ে ব্যবসায়ী ও সিন্ডিকেড সদস্যদের হটকারিতায় সরকার বিব্রত। এ অবস্থায় আপনাদের হটকারিতায় যেন পণ্যের দাম নিয়ে সাধারণ ক্রেতাদের ভোগান্তি পোহাতে না হয়। তিনি ব্যবসায়ীদের সীমিত লাভে ব্যবসা করার আহ্বান জানান।

সভায় সমিতির সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তার সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফরহাদ আকন্দর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজ্বী জাকারিয়া ইসলাম জুয়েল, শহরগছি ডিগ্রি কলেজের অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম বিরু, আওয়ামী লীগ নেতা প্রধান আতাউর রহমান বাবলু, সামপারা ইউপি চেয়ারম্যান প্রভাষক শাকিল আকন্দ বুলবুল, উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিক পাপিয়া রায় পাখি, কামারদহ ইউপি চেয়ারম্যান তৌকির হাসান রচি।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মৎস্য আড়ত সমিতির সাধারণ সম্পাদক মোস্তা প্রামানিক, আড়ৎদার এস.এম সবুজ ফকির, পৌর মার্কেট সমিতির সভাপতি আল আমিন সরকার, কাপড় পট্টির বিরাজ দা, চাল পট্টির মোস্তাফিজুর রহমান, ডিম ও শুটকি পট্টির আফতাফ হোসেন, পৌর নিউ মার্কেটের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, চাল আড়তদার রুবেল, মুরগী পট্টির আনারুল ইসলাম প্রমুখ।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ