শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ || ২৯ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ০৬:২৩, ২৭ মার্চ ২০২৪

গাইবান্ধায় বিচার বিভাগ কর্তৃক মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

গাইবান্ধায় বিচার বিভাগ কর্তৃক মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সংগৃহীত

বিচার বিভাগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে এক আলোচনা সভা মঙ্গলবার (২৬ মার্চ) জেলা ও দায়রা জজ আদালত সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। দিবসটি উপলক্ষ্যে আদালত প্রাঙ্গনে সূর্যোদয়ের সাথে সাথে পতাকা উত্তোলণ করেন মাননীয় সিনিয়র জেলা ও দায়রা জজ মো. আবুল মনসুর মিঞা।

বেলুন ও পায়রা উড়িয়ে দিনের কর্মসূচির উদ্বোধন করা হয়। মহান মুক্তিযুদ্ধের শহিদদের স্মরণে আদালতস্থ মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু কর্নারে জাতির পিতার প্রতিকৃতীতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে আদালতের সম্মেলন কক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত ও গীতা পাঠ করা কয়। সিনিয়র জেলা ও দায়রা জজ মো. আবুল মনসুর মিঞার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চিফ জুডিশিয়াল ম্যাসিস্ট্রেট জনাব মো. মারুফ হোসেন, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. মুনতাসির আহমেদ, যুগ্ম জেলা ও দায়রা জনাব মো. কুদরাত-ই-খোদা, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মেহেদি হাসান, সহকারী জজ মো. আবু রায়হান প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সহকারী জজ মো. শাফি উল্লাহ। সভায় বক্তারা স্বাধীনতার মর্যাদা সমুন্নত রেখে ন্যায় বিচার প্রতিষ্ঠায় দৃঢ় অঙ্গিকার ব্যক্ত করেন। সিনিয়র জেলা ও দারয়া জজ মো. আবুল মনসুর মিঞার সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...