শনিবার   ২৭ জুলাই ২০২৪ || ১১ শ্রাবণ ১৪৩১

প্রকাশিত : ০৪:৩৪, ২৪ মার্চ ২০২৪

সাঘাটায় চিকিৎসা সহায়তায় আর্থিক অনুদানের চেক বিতরণ করেন রিপন এমপি

সাঘাটায় চিকিৎসা সহায়তায় আর্থিক অনুদানের চেক বিতরণ করেন রিপন এমপি
সংগৃহীত

জাতীয় সমাজকল্যাণ পরিষদ থেকে গাইবান্ধার সাঘাটায় চিকিৎসার সহায়তা হিসেবে ১৯৮ জন রোগীর মাঝে এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। সাঘাটা উপজেলা সমাজ সেবা কার্যালয় এর আয়োজনে শনিবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ অডিটরিয়ামে এসব চেক বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের সংসদ সদস্য মাহমুদ হাসান রিপন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসাহাক আলীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ পরিচালক ফজলুল হক। 

এছাড়াও সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হায়দার আলী, বীর মুক্তিযোদ্ধা গৌতম চন্দ্র মোদক, আওয়ামী লীগ নেতা খায়রুল বাশার রুবেল, মোকছেদুল হাসান সাজু, ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন সুইট, আমিরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মশিউর রহমান।

মাহমুদ হাসান রিপন এমপি প্রধান অতিথির বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনা মানবতার মা বলেই অসহায় রোগীরা চিকিৎসার জন্য আর্থিক সহায়তা পাচ্ছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেই ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোক, প্যারালাইসড, থ্যালাসেমিয়া ও জন্মগত হৃদ রোগীর চিকিৎসা সেবার সহায়তা হিসেবে এককালীন আর্থিক অনুদান পাচ্ছেন। এ অবদানের জন্য তিনি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান এবং তাঁর জন্য জনগণের কাছে দোয়া চান।

পরে তিনি স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এর অধিনে  ৪১ লাখ ৩৭ হাজার টাকা ব্যয়ে উপজেলার কচুয়া উচ্চ বিদ্যালয়ের পাকা সড়ক হতে রামনগর আদর্শ গ্রাম পর্যন্ত আই আর আই ডিপি -৩ প্রকল্পের আওতায় দৈর্ঘ্য ৪৩০ মিটার ও ৪৮ লাখ ২৪ হাজার টাকা ব্যয়ে জুমারবাড়ী ইউজেডআর (ওয়াহেদ এর বাড়ী) দৈর্ঘ্য ৪৯০ মিটার উল্যাসোনাতলা সড়ক এর উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ