শনিবার   ২৭ জুলাই ২০২৪ || ১১ শ্রাবণ ১৪৩১

প্রকাশিত : ০৪:২৪, ২৩ মার্চ ২০২৪

আপডেট: ০৭:৫১, ২৩ মার্চ ২০২৪

সাঘাটায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার সুবিধাভোগীদের মাঝে বিতরণ

সাঘাটায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার সুবিধাভোগীদের মাঝে বিতরণ
সংগৃহীত

গাইবান্ধার সাঘাটায় কামালেরপাড়া ও জুমারবাড়ী ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগি তিন শতাধিক পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে মাহমুদ হাসান রিপন এমপি কামালের পাড়া ইউনিয়ন পরিষদ চত্বর থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোন করেন।

এসময় উপস্থিত ছিলেন কামালের পাড়া ইউপি চেয়ারম্যান শাহিনুর ইসলাম সাজু, জুমারবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা খায়রুল বাশার রুবেল, মোকছেদুল হাসান সাজু, সাবেক ইউপি চেয়ারম্যান মাহাফুজার রহমান মাফু, সামশীল আজাদ শীতল প্রমুখ।

মাহমুদ হাসান রিপন এমপি এসময় বলেন, ভুমিহীন ও গৃহহীনদের পুনর্বাসন করে শেখ হাসিনা পৃথিবীতে নজির সৃষ্টি করেছেন। পৃথিবীর ইতিহাসে এমন কোনো দেশের সরকার প্রধান নেই যারা বলেছেন, দেশে গৃহহীন থাকবেনা। আমেরিকা সহ পৃথিবীর উন্নত দেশ গুলোতেও অসংখ্য গৃহহীন রয়েছে। কিন্তু বাংলাদেশের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশে গৃহহীন থাকবে না। গৃহহীন বাংলাদেশ গড়াই শেখ হাসিনার লক্ষ্য। এ লক্ষ্য নিয়ে জমিসহ পাকা ঘর নির্মাণ করে দিয়ে ভুমিহীন ও গৃহহীন পরিবারকে পূনর্বাসনের ব্যবস্থা করেছেন।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ