শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ || ২৯ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ০৬:২১, ১৮ মার্চ ২০২৪

সাদুল্লাপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত

সাদুল্লাপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত
সংগৃহীত

সাদুল্লাপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে রবিবার (১৭ মার্চ) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে পালন করা হয়েছে। 

সকাল সাড়ে ৯ টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে গাইবান্ধা-৩ (সাদুল্লপুর-পলাশবাড়ি) আসনের এমপি’র প্রতিনিধি,  উপজেলা নির্বাহি কর্মকর্তা ও উপজেলা পরিষদ, সাদুল্লাপুর থানা পুলিশ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আ’লীগ ও বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠন, সাদুল্লাপুর গার্লস ডিগ্রী কলেজ ও সরকারি বিভাগীয় দপ্তরসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক এবং শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পন করা হয় এবং জাতীয় সংগীত পরিবেশন করা হয়। 

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ কাওসার হাবীবের সভাপতিত্বে এক আলোচনা সভায় বক্তব্য রাখেন বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ আসাদুজ্জামান, সাদুল্লাপুর থানার ও সি কেএম আজমিরুজ্জামান, উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল জলিল সরাকার ও সাধারণ সম্পাদ শহীদুল্লাহেল কবীর ফারুক, উপজেলা অতিরিক্ত কৃষি কর্মকর্তা কৃষিবিদ মাহবুবুল অলম বসুনিয়া, বীরমুক্তিযোদ্ধা আব্দুর রশিদ আজমী, সাদুল্লাপুর প্রেসক্লাবের সভাপতি তাজুল ইসলাম রেজা, উপজেলা ওয়ার্কাস পার্টির  সভাপতি কামরুল ইসলাম, অবসরপ্রাপ্ত শিক্ষক ওসমান গনি প্রমুখ। 

এরপর উপজেলা শিল্পকলা একাডেমির শিল্পিরা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। সবশেষে এ উপলক্ষে অনুষ্ঠিত বিভিন্ন প্রতিযোগিতায় অংশ গ্রহণকারি শিশু-কিশোরকে পুরুষ্কার প্রদান  করা হয়। সন্ধ্যায় স্থানীয় শহীদ মিনার চত্বরে বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক চলচ্চিত্র প্রদর্শন করা হয়। 

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...