মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ || ২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১০:৪৭, ২ মার্চ ২০২৪

আপডেট: ১১:৩৩, ২ মার্চ ২০২৪

কামদিয়ায় অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপি কে বর্ণিল সংবর্ধনা

কামদিয়ায় অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপি কে বর্ণিল সংবর্ধনা
সংগৃহীত

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামদিয়ায় জননেতা আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপিকে বর্ণিল সংবর্ধনা দিয়েছে কামদিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন।

শুক্রবার (১লা মার্চ) উপজেলার কামদিয়া হাইস্কুল মাঠে এ গণ-সংবর্ধনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। অতিপরিচিত জনদের ভালবাসার বর্হিপ্রকাশে মঞ্চে প্রধান অতিথির আসনগ্রহণ করেন গোবিন্দগঞ্জের মাটি ও মানুষের নেতা ৩২, গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের নব নির্বাচিত এমপি এবং বিশেষ অতিথি ও এমপির সফরসঙ্গী হিসেবে উপস্থিত উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি বলেন,আমি উপজেলাবাসীর কাছে চির কৃতজ্ঞ। তাদের পবিত্র আমানত ভোট নৌকাতে দিয়ে আমাকে এমপি নির্বাচিত করার জন্য। সেই সাথে এমন আয়োজনে আমাকে এমনভাবে সংবর্ধিত করার জন্য।

তিনি আরও বলেন, বিগত ২০১৪ সালের নির্বাচনেও আপনারা আমাকে স্বতন্ত্র থেকে এমপি নির্বাচিত করেছিলেন। একটি দলীয় সরকারের কাছে স্বতন্ত্র এমপি হিসেবে আমি যথাসাধ্য চেষ্টা করেছি এ উপজেলার উন্নয়নে। এবার আপনারা আমাকে সরকার দলীয় প্রতীকে নির্বাচিত করেছেন। আমি আপনাদের সহযোগিতায় চলতি মেয়াদে স্মার্ট বাংলাদেশের চলমান উন্নয়নে গোবিন্দগঞ্জবাসীর অগ্রাধিকারযোগ্য উন্নয়ন কাজগুলো সম্পন্ন করব ইনশাআল্লাহ।

কামদিয়া ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি শাহেন শাহ ফকিরের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান চৌধুরী উজ্জ্বলের সঞ্চালনায়

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ পৌর মেয়র জেলা আওয়ামীলীগের সদস্য মুকিতুর রহমান রাফি,

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী জাকারিয়া ইসলাম জুয়েল,সাপমারা ইউপি চেয়ারম্যান শাকিল আকন্দ বুলবুল,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ মামুন,জেলা পরিষদের সদস্য মো: জাহাঙ্গীর আলম,কামদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেশাহেদ হোসেন চৌধুরী বাবলু,উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক তুহিন চৌধুরী, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সদস্য পাপিয়া রায় পাখি,কামারদহ ইউপি চেয়ারম্যান তৌকির হাসান রচি,সাবেক ইউপি সদস্য মাজেদুল ইসলাম পুতুলসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...