শনিবার   ২৭ জুলাই ২০২৪ || ১১ শ্রাবণ ১৪৩১

প্রকাশিত : ১৭:২৭, ১ মার্চ ২০২৪

গোবিন্দগঞ্জে বোরো ধানবীজের স্কীম পরিদর্শন ও সৌজন্য সাক্ষাৎ

গোবিন্দগঞ্জে বোরো ধানবীজের স্কীম পরিদর্শন ও সৌজন্য সাক্ষাৎ
সংগৃহীত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বোরো ধানবীজের স্কীম পরিদর্শন এবং নব-নির্বাচিত এমপির সাথে সৌজন্য সাক্ষাত করেছেন বিএডিসি বগুড়া জোনের উপ-পরিচালক।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দিনভর উপজেলার ফুলবাড়ী ইউপির বোয়ালিয়া শিববাটি সহ বিভিন্ন ইউনিয়নের ইউনিয়নের 'চুক্তিবদ্ধ চাষিদের' বোরো ধানবীজের স্কীম পরিদর্শন করেন বিএডিসির উপ-পরিচালক জুলফিকার মো. সরোয়ার জাহান। তিনি কৃষকদের সাথে কথা বলেন এবং সুস্থ-সবল বীজ উৎপাদনে করণীয় বিষয়ক পরামর্শ প্রদান সহ সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশন, গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সহকারী পরিচালক সাইফুল ইসলাম।

এর আগে সকালে তিনি ৩২, গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনে জাতীয় সংসদের নির্বাচিত এমপি আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ এর সাথে কুঠিবাড়ীস্থ তার বাসভবনে সৌজন্য সাক্ষাত করেন।

উল্লেখ্য, জুলফিকার মো. সরোয়ার জাহান এর স্থায়ী নিবাস গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায়। তিনি উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের অনন্তপুর গ্রামের মৃত আবু আনসার রফিকুল আলমের সন্তান। গত ১৪ ফেব্রুয়ারিতে বিএডিসি, বগুড়া 'কন্ট্রাক্ট গ্রোয়ার্স ' জোনে যোগদানপূর্বক কর্মরত আছেন।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ