শনিবার   ০২ মার্চ ২০২৪ || ১৮ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১১:০৮, ১২ ফেব্রুয়ারি ২০২৪

গোবিন্দগঞ্জে থানা পুলিশের সাড়াশি অভিযানে অটোবাইক চোর চক্র আটক

গোবিন্দগঞ্জে থানা পুলিশের সাড়াশি অভিযানে অটোবাইক চোর চক্র আটক
সংগৃহীত

গাইবান্ধার বিজ্ঞ পুলিশ সুপার কামাল হোসেনের নির্দেশনায় সহকারী পুলিশ সুপার সি-সার্কেল উদয় কুমার সাহার তদারকিতে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ সামছুল আলম শাহ্ এর প্রতক্ষ্য তত্বাবধানে পুলিশের সাড়াশি অভিযানে অটোবাইক চোর চক্রের ০৬ (ছয়) জন আসামী, ০১ (এক) জন ০২ বছরের সাজাপ্রাপ্ত আসামী, প্রতারক চক্রের ০১ (এক) জন আসামী এবং ২০০ গ্রাম মাদকদ্রব্য গাঁজা সহ ০১ জন আসামী সহ সর্বমোট ০৯ জন আসামী গ্রেফতার করেছে।

এসআই/রায়হানুজ্জামান এর নেতৃত্বে মহিমাগঞ্জ এলাকা হইতে ইজিবাইক চুরির ঘটনায় বিশ্বস্থ সোর্সের দেওয়া তথ্য ও তথ্য প্রযুক্তির সহায়তায় নিয়ে গোবিন্দগঞ্চ থানা পুলিশের একটি চৌকশ টিম বগুড়া জেলার শিবগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে চোর চক্রের ০৬ (ছয়) জন আসামীকে গ্রেফতার সহ চুরি যাওয়া ইজি বাইকের ০৪টি ব্যাটারী উদ্ধার করা হয়।

এসআই (নিঃ)/ মানিক রানার নেতৃত্বে গোবিন্দগঞ্জ বাজারস্থ সোনার পট্টি থেকে কথিত দুদকের পরিচালক পরিচয়ে সোনা হাতিয়ে নেওয়ার সময় একজন প্রতারক চক্রের সদস্যকে হাতেনাতে গ্রেফতার করা হয়। উক্ত প্রতারকের নামে বিভিন্ন ধানায় মোট ০৩টি মাদক মামলা চলমান আছে। উক্ত প্রতারকের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়।

এসআই (নিঃ) প্রলয় কুমার বর্মার নেতৃত্বে এএসআই (নিঃ)/মাসুদ রানা সহ একটি চৌকশ টিম পলাশবাড়ী থানাধীণ নাকাইহাট বিলের মধ্যে কৃষকের ছদ্মবেশ ধারণ করে দীর্ঘদিনের পলাতক ০২ (দুই) বছরের সাজাপ্রাপ্ত এবং সিআর গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী কাহারুল ইসলামকে গ্রেফতার করে।

অপরদিকে এসআই/ মানিক রানা সঙ্গীয় ফোর্স সহ রংপুর টু ঢাকা মহাসড়কের উপর চেকপোষ্ট করাকালিন পঞ্চগড় হইতে ময়মনসিংহ গামী কাজী এন্টারপ্রাইজ পরিবহনের যাত্রীবাহী বাস, যাহার রেজিঃ নং-সিরাজগঞ্জ-ব-১১-০১২৯ চেকিং করিয়া উক্ত বাসের ভিতর হইতে কুখ্যাত মাদক ব্যবসায়ী বাদল মিয়ার ছেলে মোঃ রেহমান লিয়ন মন্ডলকে ২০০ (দইশত) গ্রাম গাঁজা সহ হাতেনাতে গ্রেফতার করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা রুজু হয়। সাড়াশি অভিযানের সকল আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

গোবিন্দগঞ্জ থানা পুলিশের অভিযান অব্যহত আছে বলে জানা যায়।

সর্বশেষ

জনপ্রিয়