শনিবার   ০২ মার্চ ২০২৪ || ১৮ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১৭:৫০, ১১ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৮:১৬, ১১ ফেব্রুয়ারি ২০২৪

গাইবান্ধার বাণিজ্য মেলায় উপচে পরা ভিড় (ভিডিওসহ)

গাইবান্ধায় শুরু হয়েছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা । গাইবান্ধা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির আয়োজনে ব্যবসা-বাণিজ্য সম্প্রসাণের লক্ষ্যে মাসব্যাপী এ শিল্প ও বাণিজ্য মেলা শুরু হয়। মাসব্যাপী এ মেলা চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত।

গাইবান্ধা শহরের স্বাধীনতা প্রাঙ্গনে মাসব্যাপী শুরু হয়েছে শিল্প ও বাণিজ্য মেলা। এরই মধ্যে দর্শনার্থীদের উপচে ভিড় লক্ষ করা গেছে। কেউ আসছেন কিনতে আবার অধিকাংশরাই মেলায় ঘুরে দেখছে।  

জানা যায়, গত ৬ ফেব্রুয়ারি থেকে এই মেলা শুরু হয়েছে। মেলায় আসা নারীরা তাদের বাসার রান্নাঘরের খুটিনাটিসহ পছন্দের প্রয়োজনীয় জিনিসপত্র কিনছেন আর কেউবা দেখছেন। ক্রোকারিজের দোকান, কসমেটিক্স, কাপড়ের দোকান, স্যান্ডেল,  ফুলের দোকান, পাপড়,  আচারের দোকানসহ বিভিন্ন দোকান বসেছে। সেই সঙ্গে শিশুদের ভিড় করতে দেখা গেছে স্লিপার, ট্রেন, নাগড় দোলনাসহ খেলনার দোকানগুলোতে।

এতে করে বিনোদনকেন্দ্র হিসেবে পরিণত হয়েছে এই মেলা।  এখানে আসতে শুরু করছেন অভিভাবকদের সঙ্গে শিশু ও তরুণ-তরুনীরা। দেখেশুনে প্রয়োজনীয় পণ্য দেখছেন বিভিন্ন স্টল ও প্যাভিলিয়নেও।

মেলায় রয়েছে ৭০টি স্টল। এসব স্টলে থাকছে দেশি বিদেশি সকল পণ্য। প্রসাধনী সামগ্রী, শাড়ি-কাপড়, ছোট, বড়দের তৈরি পোশাক-পরিচ্ছদ, ইলেক্ট্রনিক তৈজসপত্র, হস্তশিল্প, ছোটদের খেলাধুলার সামগ্রীসহ বিভিন্ন ধরনের পণ্য। পোশাক, ইলেক্ট্রনিক যন্ত্র, ছোটদের খেলনা সামগ্রী। এছাড়া রয়েছে নাগরদোলা, ট্রেনসহ বিনোদনের জন্য রয়েছে ১২টি রাইড।

সর্বশেষ

জনপ্রিয়