রোববার   ২৫ ফেব্রুয়ারি ২০২৪ || ১২ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১২:০৬, ১০ ডিসেম্বর ২০২৩

গোবিন্দগঞ্জের বালুয়ায় আজিমুশ্বান ইসলামী জলসায় পৌর মেয়র

গোবিন্দগঞ্জের বালুয়ায় আজিমুশ্বান ইসলামী জলসায় পৌর মেয়র
সংগৃহীত

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বালুয়ায় আজিমুশ্বান ইসলামী জলসা সুসম্পন্ন হয়েছে। শনিবার (৯ ডিসেম্বর) বাদ আছর হতে মাঝরাত পর্যন্ত বিশ্বওলী শাহসুফি খাজাবাবা ফরিদপুরী (কুঃ ছেঃ আঃ) কেবলা জন হুজুরের উছিলায় জাকেরানদের ইমাম পীরজাদা আলহাজ্ব খাজা মিয়া ভাইজান মোজাদ্দেদী সাহেবের অনুমতিতে আজিমুশ্বান ইসলামী জলসার আয়োজন করা হয়।

গোবিন্দগঞ্জ উপজেলার কর্মী প্রধান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো. সামস উদ্দিন আনোয়ারের সভাপতিত্বে ও সহকারী কর্মী প্রধান মো. ফিরোজ কবিরের সঞ্চালনায় জলসায় প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথি ছিলেন গোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য মুকিতুর রহমান রাফি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও দরবস্ত ইউপি চেয়ারম্যান আ.র.ম শরিফুল ইসলাম জর্জ, তালুককানুপুর ইউপির সাবেক চেয়ারম্যান আতিকুর রহমান আতিক, বর্তমান চেয়ারম্যান মো. মাসুদুর রহমান (মাসুদ)।

তরিকতের আগত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা খদেম ও কর্মী প্রধান ডা. মো. নেজামুল হক কিবরিয়া (শামিম), সহকারী কর্মী প্রধান এস.এম আমিনুল ইসলাম (আনাম), বিশ্ব জাকের মঞ্জিল ও রংপুর বিভাগীয় খাদেম মো. আইয়ুব মোস্তফা মীর, রাখাল প্রধান।

জালসায় প্রধান বক্তা ছিলেন খাদেম বিশ্ব জাকের মঞ্জিল ও সদস্য ওলামা কাউন্সিলের মুফতি মাওলানা মঞ্জুর মোর্শেদ রাকিব; দ্বিতীয় বক্তা নেছারাবাদী, খাদেম, বিশ্ব জাকের মঞ্জিল ও সদস্য, ওলামা কাউন্সিল মাওলানা মো. রাজু ইসলাম; তৃতীয় বক্তা মৌলভী ইসলাম উদ্দিন ও চতুর্থ বক্তা মাওলানা মো. সিরাজুল ইসলাম রংপুরী।

এ আজিমুশ্বান ইসলামী জলসায় সক্রিয় সহযোগীতা করে খোদা প্রাপ্তির সহজ পথ অনুসরণ, খাজাবাবা ফরিদপুরী নেক তাওয়াজ্জু অর্জনে স্থানীয়রা উপস্থিত ছিলেন।

সর্বশেষ

জনপ্রিয়