বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪ || ৯ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১১:৪৩, ২৮ নভেম্বর ২০২৩

গোবিন্দগঞ্জে বিএনপির অবরোধের প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সভা

গোবিন্দগঞ্জে বিএনপির অবরোধের প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সভা
সংগৃহীত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিএনপি-সমমনা দলগুলোর ডাকা সপ্তম দফায় জনসাধারণের ভোগান্তির অবরোধ ও অ*গ্নিস*ন্ত্রাসের প্রতিবাদে বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভা করেছে জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক সংসদ সদস্য এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ৩২, গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনে বাংলদেশ আওয়ামীলীগ নৌকার মনোনীত প্রাথী জননেতা অধ্যক্ষ আবুল কালাম আজাদের নির্দেশনায় নেতাকর্মীরা।

সোমবার (২৭ নভেম্বর) বিএনপি জামায়াতের ডাকা সপ্তম দিনে দফায় অবরোধের প্রতিবাদে সন্ধ্যায় সম্মিলিতভাবে আওয়ামীলীগ দলীয় কার্যলয় থেকে একটি বিক্ষোভ মিছিল ঢাকা রংপুর মহাসড়ক হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। শেষে ঢাকা রংপুর মহাসড়কের এক প্রতিবাদ সমাবেশ করে। সমাবেশে বক্তারা বিএনপি-সমমনা দলগুলোর ভোগান্তির অবরোধ শুরুর আগের রাতে ঢাকা সহ বিভিন্ন শহরে নাশকতামূলক অ*গ্নি স*ন্ত্রাসে যানবাহন পোড়ানোর তীব্র প্রতিবাদ জানান। সেই সাথে গোবিন্দগঞ্জে বিএনপি-জামাত কর্মীদের রাজপথে দাঁড়াতে না দিয়ে তাদের অবরোধকালীন ভাংচুর ও অ*গ্নিস*ন্ত্রাসকে প্রতিহতের ঘোষণা দিয়ে চলমান কর্মসূচিতে নেতা-কর্মীদের সক্রিয় অংশগ্রহণের আহ্বান জানান।

এসময় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি হাজী জাকারিয়া ইসলাম জুয়েল,সাবেক সহ-সভাপতি প্রধান আতাউর রহমান বাবলু,উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য বীর মুক্তি যোদ্ধা শ্যামলেন্দু মোহন রায় জিবু,সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাপমারা ইউপির চেয়ারম্যান শাকিল আকন্দ বুলবুল,গুমানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক মাসুদুর রহমান মুরাদ,শিবপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তৌহিদুল ইসলাম শাহিন, তালুককানুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম লিচু, মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান আতিক,উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক মুক্তার হোসেন সাদ্দাম,আইনুর নাহার সাথীসহ বিভিন্ন পৌর ওয়ার্ড ও ইউনিয়ন নেতৃবৃন্দ।

সর্বশেষ

জনপ্রিয়