সোমবার   ২২ এপ্রিল ২০২৪ || ৮ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:০৪, ১৮ নভেম্বর ২০২৩

আপডেট: ১১:১২, ১৮ নভেম্বর ২০২৩

গাইবান্ধা শহর পরিচ্ছন্নতায় একঝাঁক শিক্ষার্থী

গাইবান্ধা শহর পরিচ্ছন্নতায় একঝাঁক শিক্ষার্থী
সংগৃহীত

পরিস্কার পরিচ্ছন্ন গাইবান্ধা এই স্লোগানকে সামনে রেখে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানে নেমেছে বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের সংগঠন ইয়ুথ অর্গানাইজেশন। গাইবান্ধা ইয়ুথ অর্গানাইজেশনের সদস্যদের আয়োজনে রেলওয়ে স্টেশন চত্বরে পরিস্কার পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করে সংগঠনটির ১৫ জন স্বেচ্ছাসেবক।

এসময় তারা শহরের পরিবেশ রক্ষায় যথাস্থানে ময়লা আবর্জনা ফেলার জন্য সচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করে। ইয়ুথ অর্গানাইজেশনের পরিচালক জিহাদ আকন্দ বলেন, আমরা নিজেরাই এই শহরটি ব্যবহার করি আবার নিজেরাই শহরকে নোংরা করছি সচেতনতার অভাবে। ময়লা আবর্জনা ফেলার জন্য শহরে জনবহুল এলাকায় ডাস্টবিন থাকলেও আমরা সেটি ব্যবহার না করে যেখানে সেখানে ময়লা আবর্জনা ফেলে পরিবেশ দূষিত করছি। আমাদের সংগঠনের লক্ষ্য পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানে সবাইকে সচেতন করার মাধ্যমে গাইবান্ধা শহরকে একটি বাসযোগ্য শহরে পরিণত করা ।

সর্বশেষ

জনপ্রিয়

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু