শুক্রবার   ২৩ ফেব্রুয়ারি ২০২৪ || ১০ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ০৯:৫৫, ৪ মে ২০২৩

গোবিন্দগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সহায়তা প্রদান

গোবিন্দগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সহায়তা প্রদান

গাইবান্ধার গোবিন্দগঞ্জে তালুককানুপুর ইউনিয়নের উত্তরপাড়া গ্রামে অগ্নিকান্ডে ৪ বাড়ীর ৭ টি ঘর পুড়ে গেছে। এতে আসবাবপত্র ও নগদ টাকা সহ প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। গতকাল বুধবার রাত ১০টায় উপজেলার এই ঘটনা ঘটে।  অগ্নিকান্ডে ওই গ্রামের  মৃত আমির উদ্দিনের ছেলে শুকুর উদ্দীন চেংটু, তার  দুই ছেলে হেলাল ও বেলাল  এবং রমিছা বেগমের ৭টি ঘর পুড়ে যায়। তাদের দাবী এ সময় ঘরে রাখা নগদ ৪ লক্ষ টাকা টিভি, ফ্রিজ, সহ অন্যান্য আসবাব পত্র পুড়ে যায়।  

ক্ষতিগ্রস্থ হেলাল উদ্দীন বলেন, পাশের বাড়ীতে ঝগড়া দেখে ফেরার পর তালাবদ্ধ ঘরে দাউ দাউ করে আগুন জ¦লতে দেখে তারা এসময় চিৎকার করলে প্রতিবেশী ও স্থানীয়রা  প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের  ইনচার্জ আরিফ আনোয়ারের নেতৃত্বে একটি ইউনিট আগুন নিভাতে এলেও ঘটনাস্থলে যাওয়ার রাস্তা না থাকায় অনেক বেগ পেতে হয়। অগ্নিকান্ডের কারণ সম্পর্কে আরিফ আনোয়ার  বলেন, সম্ভবত বিদ্যুতের শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হতে পারে।

এদিকে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফ হোসেন আজ বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলে পৌঁছে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ টাকা, চাল, ডাল, তেল,লবন, চিনি, কাঁচা, বাজার, কম্বল শাড়ি লুঙ্গি সহ অন্যান্য সহায়তা প্রদান করেন। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাসহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়