বৃহস্পতিবার   ২০ জুন ২০২৪ || ৫ আষাঢ় ১৪৩১

প্রকাশিত: ০৮:০৮, ২৬ সেপ্টেম্বর ২০২৩

অভাবের তাড়নায় দত্তক দেয়া শিশুটি ফিরে পেল মায়ের কোল

অভাবের তাড়নায় দত্তক দেয়া শিশুটি ফিরে পেল মায়ের কোল

গাইবান্ধার সাদুল্লাপুরে অভাবের তাড়নায় দত্তক দেয়া সেই ফুটফুটে শিশুটি ফিরে পেল মায়ের কোল। সোমবার সন্ধ্যায় সাদুল্লাপুর থানা পুলিশ ওই শিশুকে উদ্ধার করে মা ছিনা বেগমের কোলে তুলে দিয়েছে। এ সময় নগদ অর্থ দিয়েও সহযোগিতা করা হয়।

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম রানা বলেন, সাদুল্লাপুর উপজেলার জামালপুর ইউনিয়নের মাছপাড়ার ছিনা বেগমের সঙ্গে সুন্দরগঞ্জ উপজেলার নতুন দুলাল গ্রামের লোকমান হোসেনের বিয়ে হয়। স্বামীর অভাবের কারণে নিজে চায়ের দোকান দিয়ে সংসার চালানোর চেষ্টা করছিলেন। এরই ধারবাহিকতায় সম্প্রতি ছিনা বেগম একটি ছেলে সন্তানের জন্ম দেন। কিন্তু অভাবের কারণে এই নবজাতককে নিয়ে দুশ্চিন্তায় পড়েন তিনি।

তাই চিন্তামুক্ত থাকতে গাইবান্ধা সদরের পুলবন্দী এলাকার এন্তাজ আলীর ছেলে ও নিঃসন্তান মামাতো ভাই সুমন মিয়াকে শিশুটি দত্তক দেন। এরই মধ্যে এই ঘটনাটি গাইবান্ধা পুলিশ সুপার মো. কামাল হোসেনের নজরে আসে এবং তার নির্দেশে সাদুল্লাপুর থানা পুলিশ সদরের পুলবন্দী থেকে ওই শিশুকে উদ্ধার করে।

ওসি আরও জানান, পুলিশ সুপারের নির্দেশে এক মাস ২ দিন বয়সী ওই শিশুকে উদ্ধার করে তার মা ছিনা বেগমের কোলে ফিরিয়ে দেয়া হয়েছে। এ সময় পুলিশ সুপারের পক্ষ থেকে আর্থিক সহায়তাও করা হয়।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

সর্বশেষ