শুক্রবার   ২৪ মে ২০২৪ || ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রকাশিত: ০৫:২২, ১৫ সেপ্টেম্বর ২০২৩

পলাশবাড়ী উপজেলায় শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার দোলন

পলাশবাড়ী উপজেলায় শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার দোলন

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ উপলক্ষে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন মো. আসাদুজ্জামান মণ্ডল দোলন। 

তিনি রংপুর কারমাইকেল কলেজ থেকে  রাষ্ট্রবিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি শেষ করে ২০০৩ সালে প্রথমে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে চাকরিতে যোগদান করেন। পরে তিনি ২০১৪ সালে গাইবান্ধা জেলার সাদুল্লাপুরে সহকারী উপজেলা শিক্ষা অফিসার হিসেবে চাকরিতে যোগদান করেন। বর্তমানে তিনি পলাশবাড়ী উপজেলা শিক্ষা অফিসে সহকারী উপজেলা শিক্ষা অফিসার হিসেবে কর্মরত আছেন। 

এ উপজেলায় মানসম্মত প্রাথমিক শিক্ষা বাস্তবায়নের লক্ষ্যে শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে যুগোপযোগী করে গড়ে তোলার পাশাপাশি শতভাগ শিশু শিক্ষার্থী ভর্তি। করোনাকালীন শিখন-শিখানো কার্যক্রম, বিদ্যালয়গুলোর উন্নয়নমূলক কাজ ছাড়াও অন্যান্য কাজসমূহ শিক্ষা অফিসের নির্দেশনা মোতাবেক সঠিকভাবে তদারকি করাসহ শিক্ষকদের পেশাগত দায়িত্ব পালনে সহায়তা এবং উপজেলা শিক্ষা অফিসকে সার্বিকভাবে সেবা-সহযোগিতা প্রদানের মাধ্যমে অবিরাম কাজ করে যাচ্ছেন তিনি। 

তিনি রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার রামনাথপুর ইউনিয়নের মাদারপুর গ্রামের মো. মোজাম্মেল হক মণ্ডলের ছেলে। এ পুরস্কার পেয়ে তিনি খুবই আনন্দিত। উপজেলা যাচাই-বাছাই কমিটি তাকে এ পুরস্কারে মনোনীত করায় কমিটির সব সদস্যসহ প্রাথমিক বিদ্যালয় শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা এবং ভালোবাসা জ্ঞাপন করেছেন। 

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ