শনিবার   ১৫ জুন ২০২৪ || ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রকাশিত: ১১:৪৩, ৯ সেপ্টেম্বর ২০২৩

সাঘাটায় আওয়ামী লীগের আয়োজিত জনসভায় রিপন এমপি

সাঘাটায় আওয়ামী লীগের আয়োজিত জনসভায় রিপন এমপি

সংসদ সদস্য মাহমুদ হাসান রিপন বলেছেন আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে গ্রামের মানুষকে কর্মসংস্থানের জন্য শহরে যেতে হবে না।শনিবার কচুয়া ইউনিয়নের-১নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত ওসমানের পাড়া গ্রামে বেলা ১২ টায় অনুষ্ঠিত উঠান বৈঠকে জনগণের উদ্যেশ্যে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। 

তিনি আরও বলেন. প্রধানমন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনা শিক্ষা, যোগাযোগ, স্বাস্থ্য, বাসস্থান, সামাজিক নিরাপত্তাসহ সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধিত করেছেন। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে কলকারখানা শুধু ঢাকায় নয় সাঘাটা-ফুলছড়িতেও কলকারখানা গড়ে উঠবে। কর্মসংস্থানের জন্য আর শহরে যেতে হবে না। এই গ্রাম গুলোই যাতে শহরে রূপান্তরিত করা যায় সেই পরিকল্পনা নিয়েই কাজ করছি। দেশের এই উন্নয়ন অগ্রযাত্রা অব্যহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে আবার নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য জনগণের প্রতি আহব্বান জানন সংসদ সদস্য রিপন।

উপজেলা আ.লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা আ.লীগের সহ-সভাপতি আনোয়রুর ইসলাম, উপজেলা আ.লীগের সভাপতি। এ্যাড. এস এম সামশীল আরেফিন টিটু, সাধারণ সম্পাদক নাছিরুল আরম স্বপন, আওয়ামী লীগ নেতা মোকছেদুল হাসান সাজু প্রমুখ।

সংসদ সদস্য রিপন এর আগে একই ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত আকন্দ পাড়ায় অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে দেশের উন্নয়ন অগ্রযাত্রা এবং আগামীতে তাঁর উন্নয়ন ভাবনার কথা তুলে ধরে নৌকায় ভোট চান।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

সর্বশেষ