শনিবার   ১৫ জুন ২০২৪ || ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রকাশিত: ০৫:২৫, ২৭ মার্চ ২০২৩

পলাশবাড়ীতে স্বাধীনতা দিবসে উপজেলা প্রশাসনের আয়োজনে পুরস্কার বিতরণ

পলাশবাড়ীতে স্বাধীনতা দিবসে উপজেলা প্রশাসনের আয়োজনে পুরস্কার বিতরণ

সারাদেশের ন্যায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস ২০২৩ উপলক্ষে গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে রবিবার দিনব্যাপী নানা কর্মসূচী পালনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালিত হয়েছে ।

এ কর্মসূচীর শুরুতে সূর্যোদয়ের সাথে সাথে তোপধ্বনি, মুক্তিযুদ্ধের স্মৃতি স্তম্ভে পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে দিবসটির শুভ সূচনা করা হয় । পরে পলাশবাড়ী এস এম মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপরে বাংলাদেশ পুলিশ,আনসার ভিডিপি, বিএনসিসি,গ্রাম পুলিশ স্কাউট ও স্কুল কলেজের শিক্ষার্থীদের অংশ গ্রহনে কুচকাওয়াচ প্রদর্শন,শাররিক কশরত, ক্রীড়া প্রতিযোগিতা ,মুক্তিযোদ্ধা ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা শেষে মুক্ত মঞ্চে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন,এতিম খানা ও হাসপাতালে উন্নত খাবার বিতরণ, মসজিদ, মন্দির ধর্মীয় উপসানলয় গুলোতে দোয়া ও বিশেষ প্রার্থনা, ক্রীড়াসহ বিভিন্ন প্রতিযোগীতায় অংশ গ্রহনকারীদের মাঝে পুরস্কার বিতরণের মধ্যদিয়ে কর্মসূচী সমাপ্ত করা হয়।

আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও কুচকাওয়াজে সালাম গ্রহন করেন উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন,পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ,পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা। প্যারেড পরিচালনা করেন পলাশবাড়ী থানা পুলিশের এস আই আব্দুল মান্নান। এসময় উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক রাজনৈতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

সর্বশেষ