বৃহস্পতিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২৪ || ১৬ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১৬:৩২, ২৮ নভেম্বর ২০২৩

বিয়ের পরদিন হাসপাতালে পরমব্রতর স্ত্রী পিয়া

বিয়ের পরদিন হাসপাতালে পরমব্রতর স্ত্রী পিয়া
সংগৃহীত

টালিউডের জনপ্রিয় অভিনেতা পরমব্রত বিয়ে করেছেন গতকাল (২৭ নভেম্বর)। এদিকে খবর রটছে বিয়ের পরেরদিনই প্রচণ্ড ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

জানা গেছে, কিডনি স্টোনের চিকিৎসার জন্য তড়িঘড়ি যেতে হয়েছে হাসপাতালে। আজই অস্ত্রোপচার হবে কিনা এখনো জানা যায়নি। ২৭ তারিখ রেজিস্ট্রি বিয়ে হয়েছে তাদের।

তারপর থেকেই চারিদিকে ব্যাপক আলোচনা হচ্ছে। তবে শহরের এক বেসরকারি হাসপাতালেই নিয়ে যাওয়া হয়েছে পরমব্রত পিয়াকে বলে জানা গিয়েছে। খবর ছড়িয়ে পড়তেই দুশ্চিন্তায় পরমব্রতের ভক্তরা।

বিয়ে হয়েছে মাত্র ২৪ ঘণ্টা পার হয়েছে। এরই মধ্যে পরমব্রত ও পিয়ার বিয়ে নিয়ে বিভিন্ন ধরনের খবর চারিদিকে আলোচনা হচ্ছে। এ নিয়ে আলোচনাও হচ্ছে ব্যাপক। অনেকেই দম্পতিকে একসঙ্গে দেখতেও চেয়েছিলেন। তবে তারই মাঝে আচমকা এসেছে একটি খবর।

পরমব্রতর স্ত্রী পিয়াকে নাকি তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। খবর আগেই জানা ছিল, কিডনিতে স্টোন ধরা পড়েছে পিয়ার। এমনকী বিয়ের আগের দিনও নাকি যন্ত্রণা যথেষ্ট সমস্যায় ফেলেছিল পিয়াকে। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেই সে খবর দিয়েছিলেন পরমব্রতর স্ত্রী। তবে সূত্রের খবর, মঙ্গলবার তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের খবরের জানা গেছে, একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। তবে আজকেই অস্ত্রোপচার নাকি চেক আপের জন্য গিয়েছেন তিনি এখনো জানা যায়নি।

পিয়ার কিডনি স্টোনের খবরেই অনেক ভক্ত তার সুস্থতা কামনা করেছিলেন। তবে বিয়ের পরদিনই এমন খবরে সকলেই খানিক স্তম্ভিত। এমনকী জানা যায় বিয়ের আগের দিন রাতে যন্ত্রণায় ছটফট করেছেন পিয়া। তাকে হাসপাতালেও নিয়ে যেতে হয়েছিল।

সূত্র: জাগো নিউজ

সর্বশেষ

জনপ্রিয়

শিরোনাম

ফুলছড়িতে শিক্ষায় জেন্ডার বাজেট বিষয়ক আলোচনা সভাগাইবান্ধার সুন্দরগঞ্জে চার পুলিশ হত্যা দিবস পালিতসরকারিভাবে বড় ইফতার পার্টি আয়োজন না করার নির্দেশ প্রধানমন্ত্রীরগাইবান্ধার পুলিশ সুপারকে পিপিএম পদক পরিয়ে দেন প্রধানমন্ত্রীজ্বালানি ঘাটতি প্রশমিত করতে অফশোর গ্যাস উত্তোলন বেছে নিয়েছে সরকারহালান্ডের ৫ গোলের ম্যাচে কোয়ার্টারে সিটিসাদুল্লাপুরে পালিত হলো জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৪গাইবান্ধায় পালিত হলো জাতীয় পরিসংখ্যান দিবস-২০২৪গাইবান্ধায় পালিত হলো জাতীয় স্থানীয় সরকার দিবসদুটি হেলিকপ্টার পাচ্ছে পুলিশগ্রামের মেধাবীদের জন্য বিশ্বমানের শিক্ষার পরিবেশ করা হবে: আইসিটিপ্রধানমন্ত্রীর সঙ্গে ভারতীয় বিমান প্রধানের সাক্ষাৎ