বৃহস্পতিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২৪ || ১৬ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১৩:৩২, ২৭ নভেম্বর ২০২৩

কৃষকের ছেলে কামরুল, এইচএসসি পরীক্ষায় উপজেলায় একমাত্র জিপিএ-৫

কৃষকের ছেলে কামরুল, এইচএসসি পরীক্ষায় উপজেলায় একমাত্র জিপিএ-৫
সংগৃহীত

এবারের এইচএসসি ও সমমানের পরীক্ষার খাগড়াছড়ির মাটিরাঙ্গায় জিপিএ-৫ পেয়েছেন কামরুল হাসান নামে এক শিক্ষার্থী। রোববার (২৬ নভেম্বর) ফলাফল ঘোষণার পর এ তথ্য নিশ্চিত করা হয়। 

সৌভাগ্যবান শিক্ষার্থী মো. কামরুল হাসানের বাড়ি তাইন্দং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মুসলিমপাড়া এলাকায়।  তার বাবা হাবিল মিয়া একই এলাকার কৃষক। পাঁচ বোনের মধ্যে কামরুল তাদের একমাত্র ভাই। দারিদ্রতাকে জয় করে পুরো উপজেলার মুখ উজ্জ্বল করেছেন কামরুল। 

কামরুল হাসান ২০১৪ সালে ৪র্থ শ্রেণির বৃত্তি পরীক্ষায় ট্যালেন্টফুলে এবং ২০১৫ সালে ৫ম শ্রেণির সমাপনী পরীক্ষায় ট্যালেন্টফুলে বৃত্তি পায়। একই সঙ্গে ২০২১ সালে তাইন্দং উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরিক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত হন কামরুল। 

কামরুল ইসলাম বলেন, পরিবারের অনুপ্রেরণায় আমি ভালো ফল করতে পেরেছি। বর্তমানে ভালো বিশ্ববিদ্যালয়ে সুযোগ লাভের আশায় কোচিং করছি। ইংরেজিতে অনার্স করার আশা আছে জানিয়ে কামরুল ইসলাম বলেন, বড় হয়ে ভালো কিছু করে দেশ ও পরিবারের মুখ উজ্জ্বল করব। 

সূত্র: ডেইলি-বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়

শিরোনাম

ফুলছড়িতে শিক্ষায় জেন্ডার বাজেট বিষয়ক আলোচনা সভাগাইবান্ধার সুন্দরগঞ্জে চার পুলিশ হত্যা দিবস পালিতসরকারিভাবে বড় ইফতার পার্টি আয়োজন না করার নির্দেশ প্রধানমন্ত্রীরগাইবান্ধার পুলিশ সুপারকে পিপিএম পদক পরিয়ে দেন প্রধানমন্ত্রীজ্বালানি ঘাটতি প্রশমিত করতে অফশোর গ্যাস উত্তোলন বেছে নিয়েছে সরকারহালান্ডের ৫ গোলের ম্যাচে কোয়ার্টারে সিটিসাদুল্লাপুরে পালিত হলো জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৪গাইবান্ধায় পালিত হলো জাতীয় পরিসংখ্যান দিবস-২০২৪গাইবান্ধায় পালিত হলো জাতীয় স্থানীয় সরকার দিবসদুটি হেলিকপ্টার পাচ্ছে পুলিশগ্রামের মেধাবীদের জন্য বিশ্বমানের শিক্ষার পরিবেশ করা হবে: আইসিটিপ্রধানমন্ত্রীর সঙ্গে ভারতীয় বিমান প্রধানের সাক্ষাৎ