বৃহস্পতিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২৪ || ১৬ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১৩:২২, ২৬ নভেম্বর ২০২৩

পিএসএলের সর্বোচ্চ ক্যাটাগরিতে সাকিব, তামিম-রিয়াদরা কোথায়?

পিএসএলের সর্বোচ্চ ক্যাটাগরিতে সাকিব, তামিম-রিয়াদরা কোথায়?
সংগৃহীত

আগামী বছরের ফেব্রুয়ারিতে মাঠে গড়াবে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) নবম আসর। তার আগে খেলোয়াড়দের নিলাম আয়োজন করবে টুর্নামেন্টের আয়োজকরা। যেখানে ড্রাফটে আনুষ্ঠানিকভাবে যুক্ত হয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। 

শনিবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ (সাবেক টুইটার) সাকিবের একটি ভিডিও শেয়ার করে বিষয়টি নিশ্চিত করেছে পিএসএল। জানা গেছে, ড্রাফটের সবচেয়ে দামি ক্যাটাগরিতে জায়গা পেয়েছেন সাকিব। তাকে কোনো দল কিনতে চাইলে গুনতে হবে ১ লাখ ৩০ হাজার মার্কিন ডলার। যা বাংলাদেশি টাকায় প্রায় দেড় কোটি টাকা।

এছাড়াও ছয় ক্যাটাগরিতে ৪৯৩ জন বিদেশি খেলোয়াড় ড্রাফটে নাম জমা দিয়েছেন। যার মধ্যে ২৮ জন বাংলাদেশি খেলোয়াড় আছেন। 

দেশটির বেশকিছু সংবাদমাধ্যম জানিয়েছে, ‘২০২৪ সালের ১৩ ফেব্রুয়ারি পর্দা উঠবে পিএসএলের নমব আসরের। যা চলবে ৩ মার্চ পর্যন্ত। আর খেলোয়াড়দের নিলাম আয়োজনের সম্ভাব্য তারিখ এ বছরের ১৪ ডিসেম্বর।’ 

সাকিব প্লাটিনাম ক্যাটগরিতে জায়গা পেলেও তামিম ইকবাল, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ ও তাসকিন আহমেদরা আছেন ডায়মন্ড ক্যাটাগরিতে। অন্য চার ক্যাটাগরি গোল্ড, সিলভার, ইমার্জিং ও সাপ্লিমেন্টারিতে বাংলাদেশের কারা আছেন, সেই তালিকা প্রকাশ করা হয়নি।

 

সূত্র: ডেইলি-বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়

শিরোনাম

ফুলছড়িতে শিক্ষায় জেন্ডার বাজেট বিষয়ক আলোচনা সভাগাইবান্ধার সুন্দরগঞ্জে চার পুলিশ হত্যা দিবস পালিতসরকারিভাবে বড় ইফতার পার্টি আয়োজন না করার নির্দেশ প্রধানমন্ত্রীরগাইবান্ধার পুলিশ সুপারকে পিপিএম পদক পরিয়ে দেন প্রধানমন্ত্রীজ্বালানি ঘাটতি প্রশমিত করতে অফশোর গ্যাস উত্তোলন বেছে নিয়েছে সরকারহালান্ডের ৫ গোলের ম্যাচে কোয়ার্টারে সিটিসাদুল্লাপুরে পালিত হলো জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৪গাইবান্ধায় পালিত হলো জাতীয় পরিসংখ্যান দিবস-২০২৪গাইবান্ধায় পালিত হলো জাতীয় স্থানীয় সরকার দিবসদুটি হেলিকপ্টার পাচ্ছে পুলিশগ্রামের মেধাবীদের জন্য বিশ্বমানের শিক্ষার পরিবেশ করা হবে: আইসিটিপ্রধানমন্ত্রীর সঙ্গে ভারতীয় বিমান প্রধানের সাক্ষাৎ