বৃহস্পতিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২৪ || ১৬ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১৩:২০, ২৬ নভেম্বর ২০২৩

আপডেট: ১৩:২১, ২৬ নভেম্বর ২০২৩

রিজওয়ানকে ব্যাট দিয়ে মারতে গেলেন বাবর, ভিডিও ভাইরাল

রিজওয়ানকে ব্যাট দিয়ে মারতে গেলেন বাবর, ভিডিও ভাইরাল
সংগৃহীত

বিশ্বকাপ ব্যর্থতার পর পাকিস্তানের তিন ফরম্যাটেরই অধিনায়কত্ব ছাড়েন বাবর আজম। এখন স্রেফ ক্রিকেটার হিসেবে অস্ট্রেলিয়া সফরের জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। আর সেখানেই ব্যাট হাতে মোহাম্মদ রিজওয়ানকে তাড়া করলেন পাকিস্তানের সাবেক এ অধিনায়ক। 

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে দেখা যায়, রিজওয়ানকে ব্যাট দিয়ে মারতে যাচ্ছেন বাবর। তবে এটি কোনো সিরিয়াস ইস্যু ছিল না। একান্তই মজার ছলে কাজটি করেছেন বাবর। সাবেক অধিনায়কের ব্যাট দেখে হাসতে হাসতে দৌড় দিয়েছিলেন রিজওয়ান।

ভাইরাল হওয়া ঐ ভিডিওতে দেখা যায়, ব্যাট করছিলেন বাবর। এ সময় একটি বল ডেলিভারির পর বাবর পিচ থেকে বেরিয়ে যান। উইকেটরক্ষক রিজওয়ান বলটি গ্লাভসে নিয়ে আবার স্টাম্প লক্ষ্য করে থ্রো করেন। বলটি এসে স্টাম্পে আঘাত করলে তিনি আম্পায়ারের কাছে রানআউটের আবেদন জানান। এ সময় মজার দৃশ্যটি সামনে আসে। রিজওয়ানকে মারতে যান বাবর। হাসতে হাসতে উল্টো দিকে দৌড়ে সরে যান রিজওয়ান।

এর আগে বিশ্বকাপে প্রত্যাশিত সাফল্য অর্জন করতে না পারায় বাবর আজমের অধিনায়কত্ব নিয়ে সমালোচনার ঝড় উঠে। এরপর বাবর তিন ফরম্যাটের নেতৃত্ব থেকে সরে দাঁড়ান। বাবরের পদত্যাগের শান মাসুদকে টেস্ট ও শাহিন শাহ আফ্রিদিকে টি-২০ অধিনায়ক ঘোষণা করে পাকিস্তান ক্রিকেট বোর্ড। তবে এখনো ওয়ানডে অধিনায়কের নাম ঘোষণা করা হয়নি।

 

সূত্র: ডেইলি-বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়

শিরোনাম

ফুলছড়িতে শিক্ষায় জেন্ডার বাজেট বিষয়ক আলোচনা সভাগাইবান্ধার সুন্দরগঞ্জে চার পুলিশ হত্যা দিবস পালিতসরকারিভাবে বড় ইফতার পার্টি আয়োজন না করার নির্দেশ প্রধানমন্ত্রীরগাইবান্ধার পুলিশ সুপারকে পিপিএম পদক পরিয়ে দেন প্রধানমন্ত্রীজ্বালানি ঘাটতি প্রশমিত করতে অফশোর গ্যাস উত্তোলন বেছে নিয়েছে সরকারহালান্ডের ৫ গোলের ম্যাচে কোয়ার্টারে সিটিসাদুল্লাপুরে পালিত হলো জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৪গাইবান্ধায় পালিত হলো জাতীয় পরিসংখ্যান দিবস-২০২৪গাইবান্ধায় পালিত হলো জাতীয় স্থানীয় সরকার দিবসদুটি হেলিকপ্টার পাচ্ছে পুলিশগ্রামের মেধাবীদের জন্য বিশ্বমানের শিক্ষার পরিবেশ করা হবে: আইসিটিপ্রধানমন্ত্রীর সঙ্গে ভারতীয় বিমান প্রধানের সাক্ষাৎ