মঙ্গলবার   ০৫ মার্চ ২০২৪ || ২১ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১৩:০৮, ২৬ নভেম্বর ২০২৩

শাকিবের নায়িকা নুসরাত ফারিয়া!

শাকিবের নায়িকা নুসরাত ফারিয়া!
সংগৃহীত

বাংলাদেশের চরকি ও ভারতের প্রযোজনা সংস্থা এসভিএফ মিলে তৈরি করছে নতুন সিনেমা। সিনেমাটি পরিচালনা করবেন রায়হান রাফী। যাতে থাকছেন ঢালিউডের কিং শাকিব খান। তবে এই অভিনেতার বিপরীতে সিনেমাটিতে নায়িকা হিসেবে কে থাকছেন, তা জানা যায়নি।

পরিচালক, প্রযোজনা সংস্থা কিং বা নায়ক কারো বরাতেই নায়িকা চূড়ান্তের খবর পাওয়া যায়নি এখন অবধি। ঠিক এই পরিস্থিতিতে ভারতীয় প্রযোজনা সংস্থা এসভিএফের ঘনিষ্ঠ এক সূত্রের মাধ্যমে জানা গেল, সিনেমাটিতে নায়িকা হিসেবে নেওয়া হচ্ছে নুসরাত ফারিয়াকে। শিগগিরই এটি অফিসিয়ালি জানানো হবে।

বিষয়টি নিয়ে নুসরাত ফারিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে এড়িয়ে যান তিনি। শুধু জানতে চান, কোথা থেকে পেলেন এই খবর? ফারিয়া এর আগেও শাকিব খানের বিপরীতে নায়িকা হয়েছেন। শামীম আহমেদ রনি পরিচালিত ‘শাহেনশাহ’ সিনেমায় শাকিবের বিপরীতে লায়লা চরিত্রে দেখা যায় তাকে। একটি মোবাইল ফোন প্রতিষ্ঠানের বিজ্ঞাপনেও জুটি হয়েছিলেন শাকিব ফারিয়া।

এর আগে শাকিব খান জানান, সিনেমাটি নিয়ে বড় পরিকল্পনা রয়েছে। ভারতের এসভিএফ আর বাংলাদেশের চরকি প্রযোজনা করছে। সবকিছু ঠিকঠাকভাবে হওয়াতেই সিনেমাটি নিয়ে এগোচ্ছেন। এটি আরেকটি দারুণ সিনেমা হবে। তবে নায়িকা নিয়ে প্রশ্ন করলে জানাননি কিছুই। শুধু বলেছিলেন, বিষয়টি প্রযোজনা সংস্থাই দেখছে।

এর আগে শাকিব খানকে নিয়ে ‘প্রেমিক’ সিনেমা করার কথা ছিল রাফীর। সে সিনেমাটি না হওয়ায় উভয়ের মধ্যকার সম্পর্কের অবনতি ঘটে। সম্পর্কের এই অবনতি চলাকালীনই চলতি বছরের ঈদুল আজহায় শাকিবের ‘প্রিয়তমা’ ও রাফীর ‘সুড়ঙ্গ’ ছবি দুটি মুক্তি পায়। রীতিমতো প্রতিযোগিতা শুরু হয়ে যায় ছবি দুটি নিয়ে। পাশাপাশি কাদা ছোড়াছুড়ি শুরু হয় ‘প্রিয়তমা’ ও ‘সুড়ঙ্গ’ ছবির কলাকুশলী ও দর্শকের মাঝে। সেটি নিয়েও রাফীর সঙ্গে আরেক দফা মনোমালিন্য হয় শাকিবের। পরে শাকিবকে সরি বলে দ্বন্দ্ব মিটিয়ে নেন রাফী। পরিচালকের সঙ্গে নতুন ছবিতে কাজ করতেও নাকি রাজি হন শাকিব।

সম্প্রতি শাকিব খান ভারতের বেনারসে অনন্য মামুনের ‘দরদ’ সিনেমার শুটিং করে ফিরেছেন। সিনেমাটি আগামী ভালোবাসা দিবসে মুক্তি পাবে বলে জানান নির্মাতা। আগামী ১০ ডিসেম্বর নতুন ছবি ‘রাজকুমার’-এর শুটিং শুরু করবেন এই নায়ক। হিমেল আশরাফ পরিচালিত সিনেমাটিতে শাকিবের নায়িকা হচ্ছেন মার্কিন অভিনেত্রী কুটনি কফি।

জানা গেছে, হিমেল আশরাফের ‘রাজকুমার’ শেষ করেই রাফির সিনেমার শুটিং শুরু হবে। আগামী বছরের ঈদুল আজহায় মুক্তির জন্য নির্মিত হবে এই ছবি।

 

সূত্র: ডেইলি-বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়