বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১০:৩৪, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

স্ত্রীর ফোনে আড়ি পেতে স্বামীর ২১ কোটি আয়!

স্ত্রীর ফোনে আড়ি পেতে স্বামীর ২১ কোটি আয়!
সংগৃহীত

স্ত্রীর ফোনে আড়ি পেতে ২১ কোটি আয় করেছেন স্বামী। এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে আমেরিকার টেক্সাসে। মার্কিন সংস্থা সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের রিপোর্টে উঠে এসেছে ঘটনার বিবরণ।

জানা গেছে, অভিযুক্তের নাম টাইলার লাউডন। তার স্ত্রী ব্রিটিশ সংস্থা বিপি পিএলসিতে কর্মরত ছিলেন। করোনার সময় থেকে বাড়িতে বসেই কাজ করতেন টাইলারের স্ত্রী। গত বছরের ফেব্রুয়ারি মাসে ব্রিটিশ সংস্থাটি ঘোষণা করে, মার্কিন সংস্থা ট্রাভেল সেন্টারস কিনতে যাচ্ছে তারা। এ লেনদেন সংক্রান্ত পুরো প্রক্রিয়ার সঙ্গে যুক্ত ছিলেন টাইলারের স্ত্রী। অফিসের অন্য সহকর্মীদের সঙ্গে তিনি যখন আলোচনা করতেন, সেই ফোনগুলোতে আড়ি পাততেন টাইলার।

সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন জানিয়েছে, স্ত্রীর ফোন থেকে পাওয়া তথ্য কাজে লাগিয়ে মার্কিন সংস্থার একের পর এক শেয়ার কিনেছিলেন টাইলার। শুধু শেয়ার কিনেই ২০ লাখ মার্কিন ডলার বা ২১ কোটি টাকার বেশি আয় করেন। তবে শেষ পর্যন্ত কয়েকদিন আগে নিজেই পুরো ঘটনা স্ত্রীর কাছে স্বীকার করেন টাইলার।

ঘটনা শুনে ক্ষিপ্ত হয়ে ওঠেন টাইলারের স্ত্রী। সঙ্গে সঙ্গে বাড়ি ছাড়ার সিদ্ধান্ত নেন। কয়েকদিনের মধ্যে ডিভোর্সেরও আবেদন করেন তিনি। শুধু তাই নয়, নিজের সংস্থার কর্মকর্তাদেরও গিয়ে পুরো বিষয়টি জানিয়ে দেন। তাতে উল্টো নিজের বিপদ ডেকে আনেন। স্বামীর কুকর্মের সঙ্গী ছিলেন এমন অভিযোগ এনে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে টাইলারের স্ত্রীকে। এদিকে অভিযোগের মুখে পড়ে অর্থ ফিরিয়ে দিতে রাজি হয়েছেন টাইলার।

সূত্র: ঢাকা পোস্ট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...