মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ || ২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১৮:০৫, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

ভালোবাসা দিবসের জন্য সোনার বিশেষ পোশাক, দাম চমকে ওঠার মতো

ভালোবাসা দিবসের জন্য সোনার বিশেষ পোশাক, দাম চমকে ওঠার মতো
সংগৃহীত

ভালোবাসা দিবসের জন্য সোনার বিশেষ পোশাক তৈরি করেছেন আবু ইউসুফ নামের কুয়েতের এক স্বর্ণ ব্যবসায়ী। এই পোশাকের উপরের অংশটির একটি ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রকাশ করেছেন তিনি। পোশাকটি খাটি সোনা দিয়ে তৈরি করা হয়েছে।

আবু ইউসুফ মনে করেন, কুয়েতের ফ্যাশন জগতের নতুন ট্রেন্ড হবে সোনার তৈরি পোশাক। যা আভিজাত্যের রূপ প্রকাশ করবে।

মূলত পোশাকটির প্রচারের জন্য ভিডিওটি ইনস্টাগ্রামে প্রকাশ করেন তিনি। সেখানে এটির দাম তিনি চেয়েছেন ৪৮ হাজার কুয়েতি দিনার। যা বাংলাদেশি অর্থে ১ কোটি ৭২ লাখ টাকার সমান।

যদি কেউ পোশাকটি কিনতে চান এবং প্রিয়জনকে উপহার হিসেবে দিতে চান— এটি যেন আরও আকর্ষণীয় হয় সেজন্য পোশাকটির সঙ্গে একটি বাক্স, ফুল এবং মোড়ক দেওয়া হবে।

ভিডিওতে তিনি পুরো পোশাকটি দেখানোর বদলে শুধুমাত্র উপরের অংশটি দেখিয়েছেন। তবে ভিডিওটি প্রকাশের পরই আরব বিশ্বের অনেক মানুষ সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিক্রিয়া দেখিয়েছেন।

কেউ কেউ এই স্বর্ণ ব্যবসায়ীর উদ্ভাবন এবং অন্যন্যতাকে বাহবাহ দিয়েছেন। তবে অনেকে এত উচ্চ মূল্য রাখার সমালোচনা করেছেন। আবার অনেকে ভালোবাসা দিবসে এত দামী উপহার নিয়ে প্রশ্ন তুলেছেন।

সোনার পোশাক আভিজাত্যের একটি প্রতীক হলেও এখন পর্যন্ত এ পোশাকের কোনো ক্রেতা পাওয়া যায়নি। ২০২১ সালে প্রথম সোনার পোশাক তৈরি করা হয়।

তবে স্বর্ণ বিশেষজ্ঞরা জানিয়েছেন, কুয়েতি নারীদের মধ্যে এক সময় সোনার পোশাক পরার একটি ট্রেন্ড চালু হবে। তাদের মতে, বৈশ্বিক অর্থনীতি যেহেতু এখন স্থিতিশীল নয়; ফলে অনেকের জন্য এ ধরনের অভিজাত পণ্য বিনিয়োগের একটি নিরাপদ মাধ্যম হবে।

সূত্র: ঢাকা পোস্ট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...