মঙ্গলবার   ০৫ মার্চ ২০২৪ || ২১ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১৩:৪৪, ৭ ডিসেম্বর ২০২৩

চড় খেতেই যে রেস্তোরাঁয় যায় মানুষ

চড় খেতেই যে রেস্তোরাঁয় যায় মানুষ
সংগৃহীত

রেস্তোরাঁর মান নয় এখন অন্য বিশেষ কারণে সেখানে যাচ্ছেন গ্রাহকরা। তবে সেই বিশেষ কারণটাও কোনো স্বাভাবিক বিষয় নয়। জাপানের এই রেস্তোরাঁয় মানুষ যায় চড়-থাপ্পর খেতে। 

জাপানের নাগোয়ার এই রেস্তোরাঁটি চড় বিক্রি করেই জনপ্রিয়তা কামিয়েছে। তাদের খাবারের স্বাদের জন্য নয় বরং সেখানকার খাবার পরিবেশনের কায়দার জন্য। রেস্তোরাঁয় গিয়ে আপনি যখনই কোনও স্ন্যাকস অর্ডার করবেন, তখন এক সুন্দরী নারী হাতে করে সেই স্ন্যাকস নিয়ে আসবেন আপনার কাছে। খাবার টেবিলে পরিবেশন করেই সেই নারী সপাটে চড় দেন সপাটে। একটা-দুটো নয়, সশব্দে পাঁচ-ছ’টা চড় খেতে হবে আপনাকে।

রেস্তোরাঁর পক্ষ থেকে জানানো হয়েছে, তাদের এই উদ্যোগ দেখে গ্রাহকেরা রেগে যান না, বরং বেশ উৎসাহী হন। তবে সব গ্রাহকে চড় মারা হয় না, যারা ইচ্ছুক কেবল তাদেরই চড় মারা হয়। মাত্র ৩০০ ইয়েন খরচ করলেই আপনি সুন্দরী নারীর কোমল হাতে সপাটে চড় খেতে পারেন। নির্দিষ্ট কোনও কর্মী আপনার পছন্দের তালিকায় থাকলে আপনাকে খরচ করতে হবে একটু বেশি। রেস্তোরাঁর তরফে জানানো হয়েছে, গ্রাহকরা সুন্দরী নারীর এই আচরণে বিরক্ত হন না। বরং অনেক গ্রাহকই তাদের জানিয়েছেন, নারীদের হাতে সপাটে চড় খেয়ে তাদের ক্লান্তি দূর হয়। তারপর সেই নারীদের ধন্যবাদও জানান অনেক গ্রাহক।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ

জনপ্রিয়