শুক্রবার   ২৪ মে ২০২৪ || ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রকাশিত: ১১:৩৭, ১৪ সেপ্টেম্বর ২০২৩

ওষুধ ভেবে স্বামীর এয়ারপড গিলে ফেললেনে স্ত্রী

ওষুধ ভেবে স্বামীর এয়ারপড গিলে ফেললেনে স্ত্রী

সম্প্রতি যুক্তরাষ্ট্রের একজন নারী ভিটামিনের ক্যাপসুল ভেবে স্বামীর অ্যাপলের এয়ারপড গিলে ফেলেছেন। আনন্দবাজার জানিয়েছে, তান্না বার্কার নামক ৫২ বছর বয়সী ওই নারী নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ঘটনার বর্ণনা দিয়ে ভিডিও পোস্ট করার পর পরই তা ভাইরাল হয়ে পড়ে।

সকালে বন্ধুদের সঙ্গে হাঁটতে বেরিয়ে ছিলেন তান্না। হঠাৎ তার মনে পড়ে, সকালের ভিটামিনের ওষুধটা খেতে ভুলে গিয়েছেন তিনি। বন্ধুদের সঙ্গে গল্পে মত্ত হয়ে তান্না ভুলবশত ভিটামিনের ওষুধের বদলে স্বামীর এয়ারপডটাই গিলে ফেলেন। বোতলের পর বোতল পানি খেয়েও গলার নীচে কিছুতেই নামছিল না সেই এয়ারপডটি। তখন তিনি বুঝতে পারেন ভিটামিনের বদলে অন্য কিছু গিলে ফেলেছেন। হঠাৎ তিনি খেয়াল করেন ভিটামিনের ট্যাবলেটটি তার হাতেই রয়ে গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও শেয়ার করে তান্না বলেন, আমি বিশ্বাস করতে পারছিলাম না যে আমি এত বড় এয়ারপড গিলে ফেলেছি। কী করে এত বড় ভুল করে বসলাম এখনও বুঝতে পারছি না। এয়ারপডটি এখনও আমার পেটের ভিতর।

বাড়ি ফিরে তিনি গোটা ঘটনাটি স্বামীকে জানান। তান্নার স্বামী এই ঘটনাটি আর কাউকে বলতে বারণ করলেও তান্না তার পরিচিতদের সঙ্গে বিষয়টি ভাগ করে নেন, যাতে তার মতো ভুল আর কখনও কেউ না করেন। ভিডিওর মন্তব্যে কেউ বলেন, এয়ারপড ব্যাটারি না থাকায় চিন্তার কোন কারণ নেই, কিছু দিনের মধ্যে মলের সঙ্গে নিজে থেকেই বেরিয়ে যাবে। কেউ আবার তান্নাকে চিকিৎসকের কাছে যাওয়ার পরামর্শ দিয়েছেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ