বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ || ৩ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:০৯, ১৯ মে ২০২৩

চলন্ত স্কুটারে তরুণ-তরুণীর গোসল, ভিডিও ভাইরাল

চলন্ত স্কুটারে তরুণ-তরুণীর গোসল, ভিডিও ভাইরাল

ভারতের আবারো ভাইরাল হলো তরুণ-তরুণীর ভিডিও। সম্প্রতি চলন্ত স্কুটারে প্রেমিক-প্রেমিকার আলিঙ্গনের ভিডিও ভাইরাল হওয়ার পর, আলোচনায় আসে নতুন একটি ভিডিও।  বর্তমান যুগে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার জন্য কেউ ৩০০ কিলোমিটার গতিতে বাইক চালিয়ে প্রাণ দেন।

কেউ আবার অদ্ভুত পোশাক পরে ঘুরে বেড়ান। এবার স্কুটার চালাতে চালাতে গোসল করলেন এক তরুণ ও এক তরুণী। ভিডিওটি দেখে পুলিশের দৃষ্টি আকর্ষণ করেছেন এক সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারী। সেখানের পুলিশও ভিডিওটি শেয়ার করে ট্রাফিক বিভাগকে ‘প্রয়োজনীয় ব্যবস্থা’ নিতে বলেছে।

টুইটারে শেয়ার করা ভিডিওটিতে দেখা গেছে, স্কুটারের পেছনে সবুজ বালতি কোলে নিয়ে বসে রয়েছেন এক তরুণী। স্কুটার চালাচ্ছেন এক তরুণ। তরুণী বালতি থেকে মগ দিয়ে নিজের মাথায় পানি ঢালছেন। তারপর তরুণের মাথায়। দু’জনের কারও মাথাতেই হেলমেট নেই।

ভিডিওটি পোস্ট করে লেখা হয়েছে, থানের উলহাসনগরে এই কাণ্ড ঘটেছে। সেখানে মহারাষ্ট্রের ডিজিপি ও থানে পুলিশকে ট্যাগ করা হয়েছে। জবাবে থানে পুলিশের পক্ষ থেকে লেখা হয়েছে, থানের ট্রাফিক কন্ট্রোল রুমকে জানানো হয়েছে। তারা উপযুক্ত ব্যবস্থা নেবে।

ভিডিওতে যাকে স্কুটার চালাতে দেখা গেছে, তার নাম আদর্শ শুক্ল। তিনি পেশায় একজন ইউটিউবার। পরে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে নিজের এই কাজের জন্য ক্ষমা চেয়েছেন। হেলমেট না পরার জন্য ক্ষমাও চেয়েছেন তিনি। জানিয়েছেন, ট্রাফিক আইন ভাঙার জন্য যা জরিমানা দিতে হয়, তিনি দেবেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...