বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ || ৩ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১৭:১৩, ৫ মার্চ ২০২৪

আম্বানিদের অনুষ্ঠানে কেন এলেন না তারা

আম্বানিদের অনুষ্ঠানে কেন এলেন না তারা
সংগৃহীত

ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে আনান্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠানে বিশ্বের নামী সব ব্যক্তিত্বদের আগমনে জামনগরে বসেছিলো চাঁদের হাট। বিল গেটস থেকে মার্ক জুকারবার্গ, শাহরুখ থান থেকে সালমান খান, মহেন্দ্র সিং ধোনি থেকে শচীন টেন্ডুলকার, আরিজিৎ সিং থেকে হলিউডের রিহানা, কে ছিল না গুজরাটের এ অনুষ্ঠানে! তবে সবাইকে অবাক করে বলিউডের কিছু তারকাকে দেখা না যাওয়ায় নেটিজেনদের মধ্যে চলছে নানা জল্পনা।

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, আনান্ত আম্বানি ও তার হবু স্ত্রী রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠানে আসেননি হৃতিক রোশন। ধারনা করা হচ্ছে, শারীরিক অসুস্থতার কারণেই দেখা মেলেনি তার। অনুষ্ঠানের একদিন আগেই ক্রাচ নিয়ে একটা পোস্ট শেয়ার করেছিলেন। আর সেখানে জানিয়েছিলেন, পেশীতে চোট পেয়েছেন।

তবে করণ জোহরের অনুপস্থিতির কারণ অজানা। গত বছর রাধিকা-অনন্তের এনগেজমেন্টে দেখা গিয়েছিল তাকে। সেখানে প্রি ওয়েডিংয়ে কেন তিনি নেই, আপাতত সেই খবর নিয়েই জল্পনা করছেন অত্যুৎসাহীরা। 

এদিকে প্রিয়াঙ্কা চোপড়া ২০২৩ সালে আমেরিকা থেকে বর নিক জোনাসকে নিয়ে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের উদ্বোধনে উড়ে এসেছিলেন। অথচ তাদের ছোট ছেলের প্রাক-বিবাহ অনুষ্ঠানে আসেননি।

এছাড়া স্বাভাবিকভাবেই অনন্ত-রাধিকার প্রি ওয়েডিংয়ে ছিলেন না বিরাট কোহলি ও অনুশকা শর্মা। বিরাট-অনুশকার দ্বিতীয় সন্তানের জন্ম হয়েছে লন্ডনে ফেব্রুয়ারি মাসে। দম্পতি এখনও ইংল্যান্ডে আছেন বলেই জানা যাচ্ছে। অনুশকার শারীরিক সমস্যার কারণে, দেশে নয় বিদেশে ডেলিভারি করিয়েছেন খবর বিশ্বস্ত সূত্রে।

এমনকী, আপাতত ক্রিকেট থেকে ছুটি নিয়েছেন বিরাট নিজেও। এই বিশেষ সময়টা তিনি ছেলে অকায়, মেয়ে ভামিকা ও বউ অনুশকাকেই দিতে চান। 

সূত্র: ইত্তেফাক

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...