বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৯:৪১, ৫ মার্চ ২০২৪

ছেলেকে নিয়ে যেখানে ঘুরতে গেছেন পরীমণি

ছেলেকে নিয়ে যেখানে ঘুরতে গেছেন পরীমণি
সংগৃহীত

স্বামী শরিফুল রাজের সঙ্গে ডিভোর্সের পর পরীমণির দুনিয়া এখন একমাত্র সন্তান রাজ্য। বলা যায়, রাজ্যকে ঘিরেই তার সব। কাজের বাইরে পুরো সময়টা ছেলেকেই দেন এই নায়িকা। রাজ্যর বাবা-মা বলতে এখন পরীমণিই। প্রায় সময়ই ছেলের সঙ্গে নানান খুনসুটিতে মেতে ওঠেন পরীমণি। সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গেও সেসব শেয়ার করতেও ভোলেন না এই নায়িকা।

কাজের ফাঁকে সময় পেলেই ছেলেকে নিয়ে বিভিন্ন স্থানে ঘুরতে চলে যান পরীমণি। এবার রাজ্যকে গাজীপুরের ভাওয়াল রিসোর্টে ঘুরতে গেছেন এই নায়িকা। সেখানে ছেলেকে নিয়ে বেশ ভালোই সময় কাটাচ্ছেন তিনি।

মঙ্গলবার (৫ মার্চ) নিজের ভেরিফায়েড ফেসবুকে ছেলের সঙ্গে কয়েকটি ছবি দিয়ে একটি পোস্ট দিয়েছেন পরী।

ক্যাপশনে চিত্রনায়িকা লিখেছেন— ‘শুভ সকাল বিউটিফুল ভাওয়াল রিসোর্ট।’ সঙ্গে জুড়ে দিয়েছেন লাভ ইমোজি।

ছবিগুলো শেয়ার করা মাত্রই পাঁচ হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে পরীমণির কমেন্টসবক্সে। একজন লিখেছেন— ‘শুভ সকাল, পদ্ম পরী।’ আরেক নেটিজেন লেখেন— ‘মা-ছেলে ভালো থাকুক হাজার বছর।’ পরীমণির এক ভক্ত লিখেছেন, ‘শুভ সকাল বিউটিফুল।’‌

গেল বছর ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিং শেষ করেছেন পরীমণি। এরপর যুক্ত হয়েছেন ‘খেলা হবে’ নামের নতুন একটি সিনেমায়। এ ছাড়া তার হাতে রয়েছে অনম বিশ্বাসের ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’।

সম্প্রতি নায়ক ফেরদৌস আহমেদের সঙ্গে একটি বিজ্ঞাপনেও কাজ করেছেন পরীমণি। এ ছাড়া ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছে পরীমণি অভিনীত ওয়েব ফিল্ম ‘বুকিং’। এটি নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান। এতে পরীর বিপরীতে অভিনয় করেছেন এ বি এম সুমন।

সূত্র: rtvonline

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...