বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ || ৩ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:২৮, ১ মার্চ ২০২৪

কবে আসছে আমিরের ‘সিতারে জমিন পর’?

কবে আসছে আমিরের ‘সিতারে জমিন পর’?
সংগৃহীত

আমির খান যে তার নতুন ছবির শুটিং শুরু করেছেন সে খবর আগেও জানা গেয়েছে। ‘সিতারে জমিন পর’ নামের এই ছবির মুক্তি নিয়ে এবার নতুন তথ্য প্রকাশ করলেন আমির।

কয়েক মাস আগে নিজের পরবর্তী ছবি নিয়ে প্রথম মুখ খুলেছিলেন এই অভিনেতা। ছবির নাম জানানোর পাশাপাশি অভিনেতা জানিয়েছিলেন যে, ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ও আমির অভিনীত ‘তারে জমিন পর’-ছবির আঙ্গিকেই তৈরি হবে ছবিটি। বহুল প্রশংসিত ওই ছবিতে বিশেষভাবে সক্ষম বাচ্চাদের সাফল্যের কাহিনী তুলে ধরা হয়েছিল। ছবিতে মুখ্য চরিত্র ঈশান ছিল ডিসলেক্সিয়া রোগে আক্রান্ত। আমির অভিনয় করেছিলেন অঙ্কন শিক্ষক রামশঙ্কর নিকুম্ভের চরিত্রে।

সূত্রের খবরের বরাতে ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, এবারেও সামাজিক কোনও চর্চিত সমস্যাকে নিয়ে ছবির চিত্রনাট্য তৈরি হয়েছে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই ছবির মুক্তি প্রসঙ্গে তার মনের কথা জানিয়েছেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’।

আমির বলেন, ‘‘অভিনেতা হিসেবে এটাই আমার পরবর্তী ছবি হতে চলেছে। আমরা ছবিটা আগামী বড়দিনে মুক্তির পরিকল্পনা করছি। চিত্রনাট্য শুনেই আমার গল্পটা পছন্দ হয়েছিল।’’

সম্প্রতি ছবিটির শুটিং শুরু হয়েছে। ছবিতে আমির তো থাকছেন, তবে রয়েছে আরও চমক। আমিরের কথায়, ‘‘ছবিতে আমি মুখ্য চরিত্রে নয়, ক্যামিয়ো চরিত্রে রয়েছি।’’

এই ছবিতে আমির ছাড়াও রয়েছেন জেনেলিয়া দেশমুখ। এই প্রথম তারা কোনও ছবিতে জুটি বাঁধতে চলছেন। এ ছাড়াও নিজের প্রযোজনা সংস্থার অধীনে ‘অতি সুন্দর’ ছবিতেও ক্যামিয়ো চরিত্রে অভিনয় করবেন আমির।

২০২২ সালে মুক্তি পায় আমির অভিনীত ছবি ‘লাল সিংহ চড্ডা’। অস্কারজয়ী ইংরেজি ছবি ‘ফরেস্ট গাম্প’-এ রিমেক এই ছবিটি বক্স অফিসে ব্যর্থ হয়। ব্যর্থতার ক্ষত ভুলতে আমি সাময়িকভাবে অভিনয় থেকে বিরতির কথাও ঘোষণা করেন। কিন্তু তার পর আবার তিনি অভিনয়ে ফিরছন জেনে অনুরাগীদের মনে খুশির হাওয়া। এখন অতীত ভুলে ‘সিতারে জমিন পর’-এর মাধ্যমে দর্শক মনে আমির আবার হারানো আসন ফিরে পান কিনা দেখা যাক।

সূত্র: zoombangla

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...