বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ || ৩ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১২:৪৮, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

মৃত্যুর খবর প্রকাশ্যে আসায় আঁচল বললেন ‘আমি বেঁচে আছি’

মৃত্যুর খবর প্রকাশ্যে আসায় আঁচল বললেন ‘আমি বেঁচে আছি’
সংগৃহীত

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় কয়েকজন তারকাসহ নয় জনের মৃত্যুর খবর আসে মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি)। ওইদিন দেশটির সব সংবাদমাধ্যমে গুরুত্ব সহকারে প্রকাশ করা হয় সংবাদটি। খবরে আরো বলা হয় অভিনেত্রী আঁচল তিওয়ারি এই সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। তবে এবার অভিনেত্রী আঁচল নিজেই সেই খবরকে গুজব বলে জানিয়েছেন।

আজ বুধবার (২৮ ফেব্রুয়ারি) অভিনেত্রীর ইনস্টাগ্রামে একটি ভিডিও বার্তায় তিনি বলেন, ‘গতকাল আমি সংবাদ দেখলাম আমি মারা সড়ক দুর্ঘটনায় মারা গেছি। সে খবরটি মিথ্যা। যে আঁচল তিওয়ারির কথা সংবাদে বলা হয়েছে আমি সে আঁচল নই। এটি একটি ভুয়া সংবাদ। আমি ‘পঞ্চায়েত’ অভিনেত্রী আঁচল তিওয়ারি বেঁচে আছি’।

ভিডিও বার্তায় এ অভিনেত্রী আরো বলেন, আমি সাংবাদিকদের বলতে চাই, আপনারা কোনো খবর প্রকাশের আগে অবশ্যই ভালো করে তথ্য যাচাই করে নেবেন। আর ভোজপুরী সিনেমার সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। আমি হিন্দি সিনেমা করি। আপনাদের এ ভুল সংবাদ আমার পরিবার, আত্মীয় ও বন্ধু মহলে অনেক নেতিবাচক প্রভাব ফেলেছে। দয়া করে আপনার এ সংবাদটি সরিয়ে ফেলুন।

এ ঘটনায় অভিনেত্রী পুনম পাণ্ডের মতো ভাইরাল হতে চায় বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা সমালোচনা হচ্ছে জানিয়ে তিনি বলেন, আমার এ ধরনের কোনো ইচ্ছা নেই। এ ঘটনায় আমার কোনো সংশ্লিষ্টতা নেই। এটি সম্পূর্ণ মিডিয়ার কাজ। যতদ্রুত সম্ভব এ সংবাদ মুছে ফেলার জন্যও অনুরোধ করেন তিনি।

জানা গেছে, ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একই নামে দুই মুখ। একজন অভিনেত্রী এবং অপরজন সংগীতশিল্পী ও অভিনেত্রী। সোমবার (২৬ ফেব্রুয়ারি) সড়ক দুর্ঘটনায় গায়িকা আঁচল তিওয়ারির মৃত্যু হয়। অন্যদিকে অভিনেত্রীর নামও আঁচল তিওয়ারি। দুজনের নাম এক হওয়ার কারণেই এই বিভ্রান্তির সৃষ্টি হয়।

সূত্র: ডেইলি-বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...