শনিবার   ২৭ জুলাই ২০২৪ || ১১ শ্রাবণ ১৪৩১

প্রকাশিত : ১২:১৬, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

হালাল-হারাম নিয়ে যা বললেন বর্ষা

হালাল-হারাম নিয়ে যা বললেন বর্ষা
সংগৃহীত

ঢাকাই সিনেমার এ প্রজন্মের চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা। বেশিরভাগ সময়ই অভিনয়ের চেয়ে এলোমেলো কথা-বার্তার কারণেই আলোচনায় থাকেন তিনি। শুধু তাই নয়, নেটমাধ্যমে ভয়ংকর ট্রলেরও শিকার হন বর্ষা। এবার হালাল-হারাম নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়েছেন এই নায়িকা।

সেই অভিজ্ঞতা ও এমন বিষয়গুলো নিয়ে ভক্তদের সঙ্গে সম্প্রতি নিজের ভেরিফায়েড ফেসবুকে পোস্ট দিয়েছেন বর্ষা। সেই সঙ্গে কিছু শিক্ষণীয় বার্তাও দিয়েছেন এই নায়িকা।

পাঠকদের সুবিধার জন্য বর্ষার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো—

‘সোশ্যাল মিডিয়া এখন সবার জন্য উন্মুক্ত। কে কীভাবে ব্যবহার করবেন, এটা যার যার ব্যক্তিগত ব্যাপার। কিন্তু এই মাধ্যমকে, নেতিবাচক না ইতিবাচকভাবে ব্যবহার করা হবে, সেটা একটু ভেবে দেখা দরকার। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেকে অনেক ভালো কাজ করছেন। এর মাধ্যমেই ভালো কাজগুলো জানতে পারি। আবার নেতিবাচক খবরও হচ্ছে। ছোট ও তুচ্ছ বিষয়গুলো খুব বড়ভাবে প্রচার করা হয়। যা মোটেও কাম্য নয়।’

বর্ষা আরও লেখেন, ‘এসব নেতিবাচক ছোট ও তুচ্ছ বিষয়গুলোকে গুরুত্ব না দিয়ে নিজেকে নিয়ে ভাবি, চিন্তা করি। সবচেয়ে জরুরি, হালাল-হারাম (ন্যায়-অন্যায়) নিয়ে একটু ভাবি। এটা সব জায়গায় খুব দরকার।’

প্রসঙ্গত, ২০১০ সালে স্বামী নায়ক-প্রযোজক অনন্ত জলিলের বিপরীতে ‘খোঁজ: দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় বর্ষার। প্রথম সিনেমার পর ২০১১ সালের ২৩ সেপ্টেম্বর ভালোবেসে ঘর বাঁধেন এই তারকা দম্পতি। তাদের সংসারে আরিজ ইবনে জলিল ও আবরার ইবনে জলিল নামে দুই পুত্রসন্তান রয়েছে।

সূত্র: rtvonline

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ