বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১২:৩২, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

জাফরিন’স ফুডের সঙ্গে মাহির যাত্রা শুরু

জাফরিন’স ফুডের সঙ্গে মাহির যাত্রা শুরু
সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি এক সময় চলচ্চিত্রে নিয়মিত কাজ করতেন। কিন্তু মাতৃত্বকালীন অবসর নেওয়ার কারণে কাজ থেকে দূরে ছিলেন। তার একমাত্র সন্তান ফারিশের বয়স একবছর ছুঁই ছুঁই। এদিকে মাহি সন্তানকে দেখাশোনার পাশাপাশি কাজে মনযোগী হচ্ছেন।

সম্প্রতি একটি বেবিফুড ব্র্যান্ড জাফরিন’স হোম মেইড ফুডের সঙ্গে যুক্ত হয়েছেন মাহি। অপু বিশ্বাসের এবি ক্যাফেতে বসে প্রতিষ্ঠানটিতে বসে আনুষ্ঠানিকভাবে যুক্ত হন তিনি। এসময় ফ্যাশন কোরিওগ্রাফার গৌতম সাহা, ব্র্যান্ড প্রমোটার বারিশ হক ও প্রতিষ্ঠানটির কর্ণধার নুজহাত তাবাসসুম জাফরিন উপস্থিত ছিলেন।

এ সময় জাফরিন’স হোম মেইড ফুড নিয়ে মাহি বলেন, এই খাবারগুলো ইজি টু মেইক, ২ থেকে ৫ মিনিটে চটজলদি তৈরি করা যায়। ভ্রমণ করার সময়ে সহজভাবে বহন করা যায়। বেড়াতে গিয়েও বাচ্চার স্বাস্থ্য ও পুষ্টি নিয়ে কোনো চিন্তা নেই! আমি যেহেতু শুটিং নিয়ে ব্যস্ত থাকি আমার জন্য এই ঝটপট পুষ্টিকর খাবারগুলো লাইফ সেভার। এখানে ৬ মাস থেকে শুরু করে সকল বয়সী বাচ্চার জন্য খাবার আছে।

মাহি বর্তমানে ছেলে ফারিশ সরকারকে ঘিরেই ব্যস্ত সময় পার করছেন। ছেলের সঙ্গে সময় কাটানোর ছবি পোস্ট করছেন। তা ছাড়া ফেসবুক রিলে সাজগোজের ভিডিও, অভিনেত্রী অপু বিশ্বাসের সঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে মাহিকে। অভিনয়ের পাশাপাশি তিনি রাজনীতিতেও বেশ সরব। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন মাহি।

সূত্র: rtvonline

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...