শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ || ২৯ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৭:৪৯, ১০ ফেব্রুয়ারি ২০২৪

সালমা সুলতানার লিরিক্সে গাইলেন নচিকেতা

সালমা সুলতানার লিরিক্সে গাইলেন নচিকেতা
সংগৃহীত

সময়ের জনপ্রিয় কবি ও কথাসাহিত্যিক সালমা সুলতানা। সাহিত্যের প্রতি দুর্নিবার ভালোবাসা থেকেই তিনি লেখালেখি শুরু করেন। গানের প্রতি দুর্দমনীয় ভালোবাসা তার।

সেই ভালোবাসা থেকেই মাঝে মাঝে গান লিখতেন। গুণী গীতিকবিদের প্রশংসা কুড়িয়েছে তার লেখা গানের বাণী। ইতোমধ্যেই তিনি বাংলাদেশ বেতারে গীতিকার হিসেবে এনলিস্টেড হয়েছেন। তার লেখা বেশ কিছু গান এ সময়ের জনপ্রিয় সুরকাররা সুর করেছেন এবং জনপ্রিয় শিল্পীরা গেয়ে শ্রোতাদের প্রশংসা কুড়িয়েছেন।

জানুয়ারি মাসের শেষের দিকে সালমা সুলতানার লেখায় সুরকার জয় শাহরিয়ারের সুরে দুই বাংলার জীবনমুখী গানের নন্দিতশিল্পী নচিকেতার কন্ঠে ‘কেউ নেই ভাল’ শিরোনামে একটি গান আজব রেকর্ডস থেকে রিলিজ হয়েছে।

শিল্পী নচিকেতা চক্রবর্তী গানের লিরিক্স ভীষণ পছন্দ করেছেন। গীতিকবি সালমা সুলতানা ও সুরকার জয় শাহরিয়ার গানটি নিয়ে খুব আশাবাদী। তারা তিনজনেই ভীষণ খুশি। চমৎকার একটি কাজ দিয়ে ২০২৪ সাল শুরু হয়েছে বলে। গানটি ইতোমধ্যে শ্রোতাদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে।

সূত্র: ডেইলি-বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...