শুক্রবার   ২৩ ফেব্রুয়ারি ২০২৪ || ১০ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১৫:২৫, ১১ ডিসেম্বর ২০২৩

আপডেট: ১৫:২৬, ১১ ডিসেম্বর ২০২৩

কেমন আছেন অনুপম? জানালেন নিজের গানে

কেমন আছেন অনুপম? জানালেন নিজের গানে
সংগৃহীত

‘আমি সেই মানুষটা আর নেই’ হাজারো মানুষের সামনে এই গানেই জানিয়ে দিয়েছেন কেমন আছেন ওপার বাংলার জনপ্রিয় গায়ক অনুপম। একসময়ের ‘সঙ্গিনী’ সঙ্গ ছেড়ে গিয়েছিলেন অনেক আগে। এবার হাত ধরেছেন বন্ধু ‘পরম’-এর। কিছুদিন আগে প্রাক্তন স্ত্রী পিয়া হাত ধরেছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের। 

গত ২৭ নভেম্বর তাদের বিয়ের খবর প্রকাশের পর হইচই পড়ে যায়। সামাজিক মাধ্যম থেকে টলিপাড়া—মন্তব্য, কানাঘুষো আর জল্পনায় বুঁদ থাকে। কিন্তু এই নিয়ে নিজে স্পষ্ট কিছুই বলেননি সংগীতশিল্পী ও গীতিকার অনুপম রায়। 

অবশেষে সামাজিক মাধ্যমে ঝলমলে হাসিমুখ নিয়ে হাজির হয়েছেন শিল্পী। গতকাল রাতে কল্যাণী বই উৎসব ২০২৩-এ গানের অনুষ্ঠান ছিল অনুপমের। সেখানে হাজারো শ্রোতা এসেছিলেন তার গান শুনতে। ফেসবুক ও ইনস্টাগ্রামে সেখানকার ছবি শেয়ার করে ধন্যবাদ জানিয়েছেন গায়ক। ইনস্টাগ্রামে যে ছবি তিনি শেয়ার করেছেন, সেখানে রয়েছে তারই লেখা গানের লাইন, ‘আমি সেই মানুষটা আর নেই’

প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী বিয়ে করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে। সেই সময় বিদেশে ছিলেন অনুপম। সেখান থেকে ফিরে এসেছেন কলকাতায়। গানের অনুষ্ঠানও চলছে। সেখানকার জনসমুদ্রের ছবি ও ধন্যবাদজ্ঞাপনের সঙ্গেই তিনি যে আর আগের মতো নেই সে কথাও যেন ইঙ্গিতে বলেছেন অনুপম।

অনেকেই নব-দম্পতিকে আক্রমণ করতে ছাড়ছেন না। আবার নেট দুনিয়ায় অনেকেই অনুপমের দুঃখে সমব্যাথী হয়েছেন। এরই মাঝে ফের একবার অনুপমের গানে কাঁদলেন গায়কের অনুরাগীরা। 

সূত্র: ঢাকা পোস্ট

সর্বশেষ

জনপ্রিয়