শুক্রবার   ০১ মার্চ ২০২৪ || ১৭ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১৮:৪৩, ১০ ডিসেম্বর ২০২৩

‘অ্যানিমেল’ সিনেমার অন্তরঙ্গ দৃশ্য নিয়ে যা বললেন তৃপ্তি

‘অ্যানিমেল’ সিনেমার অন্তরঙ্গ দৃশ্য নিয়ে যা বললেন তৃপ্তি
সংগৃহীত

রণবীর কাপুর অভিনীত সিনেমা ‘অ্যানিমেল’। সিনেমাটি ১ ডিসেম্বর ভারতসহ বিভিন্ন দেশে মুক্তি পেয়ে। একই দিনে সিনেমাটি বাংলাদেশেও মুক্তির কথা থাকলেও তা সম্ভব হয়নি। অবশেষে বাংলাদেশে আজ (৭ ডিসেম্বর) বিনা কর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়ে মুক্তি পেয়েছে।

‘অ্যানিমেল’ সিনেমার মূল অভিনেত্রী রাশমিকা মান্দানা। তবে ছবিটি মুক্তির পর রণবীর কাপুরের নায়িকা রাশমিকাকে ছাপিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন তৃপ্তি দিমরি নামের আরেক অভিনেত্রী। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত এই ছবিতে মাত্র ১০ মিনিটের চরিত্র রয়েছে এই অভিনেত্রীর। 

তিনি ‘অ্যানিমেল’ ছবিতে জোয়া রিয়াজ নামের এক তরুণীর চরিত্রে দেখা গেছে। এই ছবিতে রণবীর কাপুরের সঙ্গে তার অন্তরঙ্গ দৃশ্যের নানান স্থিরচিত্র এবং ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। এবার সেই দৃশ্য নিয়ে মুখ খুলেছেন তৃপ্তি দিমরি। 

সম্প্রতি ভারতীয় এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তৃপ্তি বলেন, ওই দৃশ্যটা নিয়ে অনেক সমালোচনা হয়েছে। শুরুতে আমি একটু ডিসটার্ব হয়েছিলাম। আমাকে এর আগে কখনো কটাক্ষের মুখে পড়তে হয়নি। ধাক্কা লেগেছিল। তবে বসে ভাবলাম আমি তো ভুল কিছু করিনি। আমি অভিনেত্রী হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম, কেউ আমাকে বাধ্য করেনি। আমি এই পেশায় এসেছি। কারণ এই কাজটা আমার মধ্যে শিহরণ জাগায়। আমি যখন অভিনয় করি, একটা চরিত্র হয়ে উঠি সেটা আমার ক্ষতগুলোয় মলম লাগায়। চ্যালেঞ্জের মধ্যে আমি আনন্দ খুঁজে পাই।  

তৃপ্তি আরো বলেন, লড়াই করতে না পারা, হাল ছেড়ে দেওয়াটা বেশি কঠিন। সাহস নিয়ে কিছু করে দেখানোটা বরং সহজ। আমি যদি ওই কাজ করে দেখাতে পারি, এটা তো কিছুই নয়। নিজের অভিনীত অন্তরঙ্গ দৃশ্য নিয়ে তৃপ্তি বলেন, পরিচালক এবং রণবীর সবরকমভাবে আমাকে সাহায্য করেছেন। চরম ঘনিষ্ঠ দৃশ্যে শুটিংয়ের সময় সেটে পরিচালক, রণবীর ছাড়া একমাত্র চিত্রগ্রাহক উপস্থিত ছিলেন। এর মধ্যেই বারবার তৃপ্তিকে একই কথা জিজ্ঞেস করছিলেন রণবীর - তুমি ঠিক আছো তো ? তোমার কিছু প্রয়োজন আছে ? তুমি কমফর্টেবল তো ? তৃপ্তি বলেন, যখন আশপাশের মানুষেরা তোমাকে এতটা সাপোর্ট করে, তখন আর কিছুই অস্বস্তিকর বলে মনে হয় না।

সূত্র: ডেইলি-বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়