বৃহস্পতিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২৪ || ১৬ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১১:৫২, ১০ ডিসেম্বর ২০২৩

‘পেটে আর কয়টা বাচ্চা আছে?’, ফের কটাক্ষের শিকার শ্রাবন্তী

‘পেটে আর কয়টা বাচ্চা আছে?’, ফের কটাক্ষের শিকার শ্রাবন্তী
সংগৃহীত

কলকাতায় জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীর কাছে কটাক্ষ, বিদ্রুপ, সমালোচনা- এসব শব্দ নিত্যদিনের বিষয়। প্রায়ই অভিনেত্রীকে পড়তে হয় কটাক্ষের মুখে। পর্দায় উপস্থিতি থেকে শুরু করে ব্যক্তি জীবন, শ্রাবন্তী বরাবরই আকর্ষনের কেন্দ্রবিন্দু নেটিজেনদের কাছে। গত কয়েক বছর ধরে নেটিজেনরা যেভাবে প্রকাশ্যে শ্রাবন্তীকে কটাক্ষ করেছেন, তা অভিনেত্রীর কাছে গায়ে সয়ে যাবার মতো বিষয় হয়ে গেছে।

সম্প্রতি আরো একবার কটাক্ষের মুখে পড়লেন অভিনেত্রী। আর সেটিও শাড়ি পরে! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছে হারিয়ানভি ‘ঠুমক ঠুমক’ গানের সুর। সেই গানের তালে পা মেলাচ্ছেন সাধারণ মানুষ থেকে বিখ্যাত তারকারা। ব্যতিক্রম নন শ্রাবন্তীও।

গাঢ় রঙের সি-থ্রু (স্বচ্ছ) শাড়ি পরে সেই গানের তালেই নেচেছেন শ্রাবন্তী এবং সেই ভিডিওটি তিনি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে। এরপরই সেই ভিডিওকে কেন্দ্র করে ব্যঙ্গ বিদ্রুপের শিকার হয়েছেন শ্রাবন্তী।

শ্রাবন্তীর ভিডিওতে একের পর এক বিদ্রুপমুলক মন্তব্য দেখা গেছে। কেউ লিখেছেন, ‘দেখে মনে হচ্ছে একটা ছোট হাতির বাচ্চা লাফাচ্ছে যেন।’ কেউ লিখেছেন, ‘বুড়ো বয়সে আর কতো!’

অন্য এক নেটিজেন শ্রাবন্তীকে একরকম নারী যৌনকর্মীদের সঙ্গেই তুলনা করে বসেছেন! সেই ব্যক্তি লিখেছেন, ‘এটা কী নাচ! এতো আগে বাইজিখানার সিনেমায় দেখতাম। এইসব করে ছেলে ফাঁসানো এখন হয়তো যাবে না। তাও চেষ্টা চালিয়ে যান। আমরা তো মজা লুটে নেই।’ কেউ কেউ আবার অভিনেত্রীর ‘শাড়ি খুলে যাওয়া’র মতো কুৎসিত শঙ্কাও প্রকাশ করেছেন নির্দ্বিধায়। কেউ লিখেছেন, ‘পেটে আর কয়টা বাচ্চা আছে?’

যদিও এসব নোংরা মন্তব্যের জবাব দেননি শ্রাবন্তী চট্রোপাধ্যায়। বলা চলে, কটাক্ষ আর নোংরা মন্তব্য এখন গায়েই সয়ে গেছে অভিনেত্রীর!

শ্রাবন্তীকে সামনে দেখা যাবে আসন্ন চলচ্চিত্র ‘দেবী চৌধুরানী’তে। সম্প্রতি সিনেমার তিনটি পোস্টার প্রকাশ হয়েছে। পোস্টারে লাল শাড়ি, হাতে তরবারি আর কপালে তিলক কেটে যোদ্ধার বেশে দেখা গেছে শ্রাবন্তীকে। এতে আরো অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্রোপাধ্যায়। আগামী বছর মুক্তি পাবে সিনেমাটি।

সূত্র: ডেইলি-বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়