বৃহস্পতিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২৪ || ১৬ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১৪:১১, ৯ ডিসেম্বর ২০২৩

‘অ্যানিমেল’ সিনেমায় নগ্ন দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন তৃপ্তি

‘অ্যানিমেল’ সিনেমায় নগ্ন দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন তৃপ্তি
সংগৃহীত

সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত অ্যানিম্যাল ছবি নিয়ে চলছে বিস্তর বিতর্ক। অনেকের মতেই, পরিচালক নাকি উগ্র পৌরুষ, নারীবিদ্বেষ ও হিংসার উদ্‌যাপন দেখিয়েছেন এই ছবিতে। তুমুল বিতর্ক হচ্ছে ছবিতে তৃপ্তি দিমরির জোয়া চরিত্রটি নিয়ে। এই ছবির পর লাফ দিয়ে জনপ্রিয়তা বেড়েছে তার।

সামাজিক যোগাযোগমাধ্যমে ৬ লাখ অনুরাগী থেকে তা গিয়ে দাঁড়িয়েছে ২০ লাখে। কিন্তু এই ছবি যেমন তৃপ্তিকে তার কাঙ্ক্ষিত পরিচিতি দিয়েছে, তেমনই বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী। কারণ, রণবীরের সঙ্গে নগ্নতার দৃশ্যে অভিনয় কিংবা অভিনেতার জুতায় জিব ছোঁয়ানো বিষয়ে সংলাপ। অবশেষে মুখ খুললেন তৃপ্তি নিজেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তাকে ঘিরে বাড়তে থাকা একাধিক বিতর্ক প্রসঙ্গে তৃপ্তি বলেন, আমি অভিনেত্রী হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম নিজে থেকেই। কেউ আমাকে বাধ্য করেনি। আমার এই পেশায় আসার কারণ, এই কাজটা আমার মধ্যে শিহরণ জাগায়। আমি যখন অভিনয় করি, একটা চরিত্র হয়ে উঠি, তা আমার ক্ষতে মলম লাগায়।

‘অ্যানিম্যাল’ ছবিতে এমন এক চরিত্রে অভিনয় প্রসঙ্গে তৃপ্তি জানান, যখন অভিনয় শিখেছিলেন তখন তার শিক্ষাগুরু কোনো চরিত্রকে বিচার না করার উপদেশ দিয়েছিলেন। সেটাই অক্ষরে অক্ষরে মেনে চলছেন তিনি।

চরিত্রের ভালোমন্দ দিক প্রসঙ্গে ব‍্যাখ‍্যা করে তৃপ্তি বলেন, তোমার চরিত্র কিংবা তোমার সহ-অভিনেতার চরিত্র, সবটাই মানুষের বিভিন্ন দিক। যেকোনো মানুষের মধ‍্যেই ভালো এবং মন্দ, দুই দিক থাকে। অভিনেতার সবসময় উচিত, ভালো-খারাপ সব ধরনের চরিত্রের জন‍্য নিজেকে প্রস্তুত রাখা।

প্রসঙ্গত, ‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীরের বিতর্কিত সংলাপ ‘আমার জুতোয় জিব ছোঁয়াও’ প্রসঙ্গে তৃপ্তি বলেন, এমন একজন মানুষ যে নিজের স্ত্রী, বাবা, সন্তানকে খুন করতে চায়, আমাকে যদি কেউ এমন মানুষের কথা বলে আমি তেমন লোককে দেখলে মেরেই দেব। কিন্তু এই চরিত্রটিও বিভিন্ন স্তরের মধ্যে দিয়ে গিয়েছে, সে কথাও মনে রাখতে হবে।

সূত্র: rtvonline

সর্বশেষ

জনপ্রিয়