বৃহস্পতিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২৪ || ১৬ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১২:২৫, ৯ ডিসেম্বর ২০২৩

ঐশ্বরিয়ার সঙ্গে বিচ্ছেদের বিষয়ে বড় ইঙ্গিত দিলেন অভিষেক

ঐশ্বরিয়ার সঙ্গে বিচ্ছেদের বিষয়ে বড় ইঙ্গিত দিলেন অভিষেক
সংগৃহীত

বিয়ের পর ইতোমধ্যে ১৬ বছর পার করে ফেলেছেন অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন। বলিউডের অন্যতম জনপ্রিয় তারকাদম্পতি হলেও, বর্তমানে তাদের সংসারেও বেজে উঠেছে বিচ্ছেদের সুর। দীর্ঘদিন ধরেই ঐশ্বরিয়ার সঙ্গে বচ্চন পরিবারের মনোমালিন্য চলছে বলে গুঞ্জন উড়ছে সিনেমাপাড়ায়। এবার অভিনেত্রীর সঙ্গে বিচ্ছেদের বিষয়ে বড় ইঙ্গিত দিলেন অভিষেক।

বিয়ের পর থেকে বরাবরই যে কোনো অনুষ্ঠানে জোড়ায় জোড়ায় দেখা মিলেছে অভিষেক-ঐশ্বরিয়ার। কিন্তু গত কয়েক মাসে যেন পুরোপুরি বদলে গেছে বচ্চন পরিবারের অন্দরের চিত্র। দিন দিন যেন আরও জোরালো হচ্ছে অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদের জল্পনা।

সম্প্রতি মুম্বাইতে ভাগ্নে অগস্ত্য নন্দর প্রথম সিনেমা ‘দ্য আর্চিজ’র প্রিমিয়ারে বচ্চন পরিবারের সঙ্গে দেখা গেছে ঐশ্বরিয়াকে। আর সেখানেই মিলল বড় ইঙ্গিত, বিয়ের শেষ স্মৃতিটুকুও মুছে ফেলেছেন প্রাক্তন এই বিশ্ব সুন্দরী।

২০০৭ সালে অভিষেকের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ঐশ্বরিয়া। বিয়েতে অভিনেত্রীকে একটি বহুমূল্যের হীরের আংটি দিয়েছিলেন অভিষেক। এরপর থেকে স্বামীর দেওয়া সেই আংটি ছিল ঐশ্বরিয়ার সঙ্গী। মাঝে মধ্যে অবশ্য নোয়াও পরতেন তিনি। কিন্তু এবার সিনেমার প্রিমিয়ারে সেই আংটিটি দেখা যায়নি ঐশ্বরিয়ার হাতে।

আর এতেই নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে নানান আলোচনা-সমালোচনা। তবে কি সত্যিই বিচ্ছেদের পথে হাঁটছেন অভিষেক-ঐশ্বরিয়া? এমন প্রশ্ন যেন রহস্যের যোগান দিচ্ছে তাদের মনে।

জানা গেছে, বিয়ের পর থেকে কখনও বিয়ের আংটি খোলেননি ঐশ্বরিয়া। শুটিং থাকলেও আংটির অবস্থান বদল হয়নি। শুধু তিনিই নন, বিয়ের আংটি খুলে ফেলেছেন অভিষেকও।

সূত্র: rtvonline

সর্বশেষ

জনপ্রিয়